সোমবার ২০ অগাস্ট ২০১৮


আমীর খসরুর সাথে কথোপকথনকারী নওমী আটক


আমাদের কুমিল্লা .কম :
05.08.2018


মাসুদ আলম।। রাজধানীতে শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর সাথে মুঠো ফোনে কথপোকথনের কারণে ব্যারিস্টার মিলহানুর রহমান নাওমীকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে দেওয়ার অভিযোগ।

রোববার ভোরে একদল ডিবি ঢাকা থেকে এসে কুমিল্লার বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়ি থেকে নওমীকে তুলে নেয় বলে জানান তার পরিবার।

ব্যারিস্টার মিলহানুর রহমান নাওমী সিটি করপোরেশনের ২০ নং কাউন্সিল এবং সদর দক্ষিণ উপজেলার উনাইসা এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহামানের ছেলে। সিদ্দিকুর রহমান বর্তমানে বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকলেও অতিতে তিনি জামায়াতের সদস্য ছিলেন।

নাওমীর বাবা সিদ্দিকুর রহমান জানান, সপ্তাহ খানিক পূর্বে নওমী ঢাকা থেকে বাড়িতে আসে পরিবারিক একটি বিবাহ অনুষ্ঠানের কাজে। শনিবার সন্ধ্যায় বরুড়া উপজেলার দেওড়া গ্রামের ফুফুর বাড়িতে যায় তাদেরকে দাওয়াত করতে। সেখানে নওমী রাতে থাকে। শনিবার রাত চারটায় একদল ডিবি পুলিশ আমার বাড়িতে আসে। এসে তার চাচা ফরিদুর রহমানকে বাড়ি থেকে নিয়ে গিয়ে ফুফুর বাড়ি থেকে নওমীকে তুলে নিয়ে আসে। তারপর আর চাচা ফরিদগুর রহমানকে বাড়িতে নামিয়ে দিয়ে ডিবি পুলিশ নওমীকে গাড়ি করে ঢাকায় নিয়ে যায়।

চাচা ফরিদুর রহমান জানান, মিলহানুর রহমান নাওমীর খোজ দেওয়ার জন্য ডিবি পুলিশ আমাকে প্রথমে বাড়ি থেকে নিয়ে যায়। তারপর পর আমি নওমীর খোঁজ দিলে তার ফুফুর বাড়ি থেকে নওমীকে তুলে এসে আমাকে বাড়িতে নামিয়ে দেয়। তারা আমাকে বলেছে তারা ডিবি পুলিশের সদস্য ঢাকা থেকে এসেছে।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মামুন জানান, ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়ার কথাটা শুনেছি। তবে তার পরিবার থেকে আমরা কোন অভিযোগ পাইনি।