সোমবার ১৯ নভেম্বর ২০১৮
  • প্রচ্ছদ »জাতীয় » নাঙ্গলকোটের পূর্ব শত্রুতার জের ধরে হামলা-লুটপাট,আহত-৪


নাঙ্গলকোটের পূর্ব শত্রুতার জের ধরে হামলা-লুটপাট,আহত-৪


আমাদের কুমিল্লা .কম :
14.09.2018

স্টাফ রিপোর্টার: কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের সিংগুরিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হওয়ার অভিযোগ পাওয়া যায়। হামলায় দোকানপাট ভাংচুর চালিয়ে প্রায় তিন লাখ টাকার ক্ষতি করে বলে জানা যায়।
জানা যায়,গত ১২ সেপ্টেম্বর বুধবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত রফিক সর্দারের ছেলে রশিদ(৪৫),শহীদ (৪২),হাশেম(৩৫), মৃত রফিক সর্দারের মেয়ের জামাতা নুর ইসলাম ও সাইফুল, মৃত রফিক সর্দারের ভগিনা বেলাল এবং তার ছেলে দেলোয়ার (১৮), রফিক সর্দারের নাতী রাকিবসহ আরো বেশ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিবেশী আলী আক্কাস ও আবুল বশরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় বাধা দিতে আসলে হামলাকারীরা মৃত মাখু মিয়ার ছেলে মো:মাহবুবুল হকের (৫৩), আলী আরশদের ছেলে আলী আক্কাস(৪৫), আলী আক্কাসের স্ত্রী শিল্পি বেগম, আলী আকবরের ছেলে আন্দাজ মিয়া (৩২) উপর অতর্কিত হামলা করে আহত করে। হামলায় দুটি ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাঠ এবং ভাংচুরের ঘটনায় প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান আহতদের স্বজনরা।
ঘটনার বিষয়ে নাঙ্গলকোট থানার উপপরিদর্শক মো:রতন জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।