বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮


কাঁঠের ব্যবসার আড়ালে মাদক ব্যবসা


আমাদের কুমিল্লা .কম :
04.10.2018

মুরাদনগরে বিপুল পরিমাণ মাদকসহ একজন আটক

এন এ মুরাদ, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ থেকে মঙ্গলবার রাতে বিপুল পরিমাণ বিয়ার ও বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী সাকির হোসেনকে (৪২) আটক করেছে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী ১৫নং নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের সাহেব আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী সাকির হোসেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের এক ক্ষমতাধর নেতার ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে তার কাঠের ফার্নিচারের দোকানের আড়ালে বিয়ার ও বিদেশী মদ পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিল। দোকানের সামনে কয়েকটা আসবাবপত্র দিয়ে সাজানো থাকলেও ভিতরে ছিল মাদকের গোডাউন।
সূত্র আরো জানায়, মাদকের বড় চালান আসে ভারতের কসবা সিমান্ত দিয়ে। মাদকের চালান আসার একদিনের মধ্যেই মুরাদনগর, দেবিদ্বার, হোমনা ও নবীনগর উপজেলার খুচরা বিক্রেতারা এসে তার কাছ থেকে মাদক নিয়ে যায় । সর্বশেষ গত সোমবার রাতে পিকআপ ভ্যানে চালান আসে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১১টায় মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদের নেতৃত্বে এসআই বাদল, এসআই কবির, এএসআই রোকন, এএসআই হানিফ ও এএসআই নুর আজমসহ একদল পুলিশ কোম্পানীগঞ্জ বাজারের মন্দিরের দক্ষিণ পাশে মাদক ব্যবসায়ী সাকির হোসেনের ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে ৬৩২ ক্যান রয়েল টাইগার বিয়ার ও ৯ বোতল বিদেশী মদসহ তাকে আটক করে ।
মুরাদনগর থানার ওসি এ.কেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক ব্যবসায়ী সাকিরকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।