শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮
  • প্রচ্ছদ » sub lead 1 » দাউদকান্দিতে ব্রিজ ভেঙ্গে ট্রাক্টর খালে: চালক নিহত


দাউদকান্দিতে ব্রিজ ভেঙ্গে ট্রাক্টর খালে: চালক নিহত


আমাদের কুমিল্লা .কম :
09.10.2018


স্টাফ রিপোর্টার
কুমিল্লার দাউদকান্দি উপজেলার কদমতলি এলাকার ব্রিজ ভেঙ্গে ট্রাক্টর খালে পড়ে চালক নিহত হয়েছে। সোমবার এই ঘটনা ঘটে। নিহত চালক খোকন মিয়া(২৪) সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মোগারচর গ্রামের মোঃ আজমল মিয়ার ছেলে। বর্তমানে তিনি দাউদকান্দি পৌরসভার সবজিকান্দি গ্রামে বসবাস করছিলেন।
স্থানীয় সূত্র জানায়, কদমতলীর একতা ইটভাটা থেকে ট্রাক্টর ভর্তি ইট নিয়ে দাউদকান্দি বাজার যাওয়ার পথে কদমতলী খালের উপর নির্মিত কদমতলী- কেডিসি ব্রিজে উঠলে ট্রাক্টরসহ ব্রিজটি ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলে চালক খোকন মিয়া নিহত হন।
২০০৩ ইং সালে নির্মিত হয় কদমতলী খালের উপর এ ব্রিজটি। মাত্র ১৫ বছরে ব্রিজটি ভেঙ্গে পড়ায় কাজের মান নিয়ে প্রশ্ন উঠেছে। উক্ত ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিও জানান তারা। দাউদকান্দি মডেল থানা পুলিশ ও দাউদকান্দি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম। তিনি জানান,ব্রিজটি দিয়ে সিএনজি অটো রিকশা জাতীয় পরিবহন চলাচল করতো। ভারী পরিবহন চলাচলে নিষেধাজ্ঞা ছিলো। ইট নিয়ে ট্রাক্টর চলাচল করতে গিয়ে দুর্ঘটনা ঘটে। ট্রাক্টরটি আটক করা হয়েছে। মানুষের চলাচলের জন্য সাময়িক বিকল্প ব্যবস্থা নেয়া হবে। এছাড়া ব্রিজটি বড় করে পুন:র্নিমাণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ জানানো হবে।