শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮


কুমিল্লায় বিএনপি নেতা মাহবুব চৌধুরী গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
10.10.2018

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লার সদর দক্ষিন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির নেতা মাহবুব চৌধুরীকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় তার কুমিল্লা নগরীর শিশু মঙ্গল হাসপাতাল রোডস্থ বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। সদর দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাত ২টা ২ মিনিটে গ্রেফতারের কথা নিশ্চিত করলেও কি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে তা বলতে পারেননি।
বিএনপি নেতা মাহবুব চৌধুরীর স্ত্রী নাছরিন খানম রাত পৌনে ২টায় এ প্রতিবেদককে জানান, রাত সাড়ে ১২টায় সাদা পোষাকের দুই জন লোক সদর দক্ষিন থানার পুলিশের পরিচয় দিয়ে তাকে বাসা থেকে তুলে নিয়ে যায়। সদর দক্ষিন থানার পুলিশ কোতয়ালী থানা এলাকা থেকে কোন কাগজপত্র না দেখিয়ে কিভাবে নিয়ে যান বা তাকে গ্রেফতারের কোন নির্দেশনা আছে কিনা তা জানতে চাইলে সাদা পোষাকের ঐ পুলিশ সদস্যরা মাহবুব চৌধুরীর স্ত্রীকে জানান, ভাবী কোন চিন্তা করবেন না। এটা রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়েছে কোন ক্ষতি হবে না। এর পোণে ১ঘন্টা পর সদর দক্ষিন থানা থেকে মাহবুব চৌধুরী স্ত্রীকে ফোন করে কাপড় চোপড় নিয়ে যেতে বলেন বলে নাছরিন খানম জানান।
এ বিষয়ে সদর দক্ষিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রশীদের কাছে জানতে চাইলে তিনি গ্রেফতারের কথা নিশ্চিত করেন । কি মামলায় গ্রেফতার করা হয়েছে জানতে চাইলে তিনি জানান, মামলা তো অনেক আছে। লেখে দেন মামলায় গ্রেফতার করা হয়েছে।