সোমবার ১৯ নভেম্বর ২০১৮


লাকসামে পিতা-পুত্রসহ গ্রেপ্তার ১০


আমাদের কুমিল্লা .কম :
28.10.2018

লাকসাম প্রতিনিধি ঃ লাকসাম থানা পুলিশ মাদক মামলায় পিতা-পুত্রসহ ওয়ারেন্টের আসামি ও ধর্ষণের অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করেছে। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার সকালে গ্রেপ্তারকৃতদের কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার লাকসাম থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে ধর্ষণ, মাদক ব্যবসার অভিযোগসহ ওয়ারেন্টের ১০ আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে- মাদক মামলার আসামি ভাকড্ডা এলাকার আবু ছায়েদ (২৫) ও তার পিতা আবুল হাশেম (৬০) এবং পৌর এলাকার আবদুর রহিমের ছেলে আনোয়ার হোসেন (২৫)। এছাড়াও ২২ পিস ইয়াবাসহ সুমন কবির (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ওইদিন সন্ধ্যায় পৌর এলাকার মিশ্রী থেকে শালীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এরশাদ হোসেন (২৮) নামে এক বখাটেকে আটক করা হয়। সে উপজেলার দৌলতপুর এলাকার মৃত আলী আহম্মদের ছেলে। পুলিশের অভিযানে ওয়ারেন্টের আসামি রাজাপুর গ্রামের মৃত আবদুল লতিফের ছেলে শাহ আলম, ভাবকপাড়া এলাকার মৃত আলী আহম্মদের ছেলে রাব্বী হোসেন (১৯) ও গাজীমুড়া গ্রামের মজিদ মিয়ার ছেলে মোঃ সুজন (২৫)। গ্রেপ্তারকৃত অন্যান্যরা হলো- শাহীন উদ্দিন (২৪) ও রুমি (২০)।
পৃথক অভিযানে ওসি মনোজ কুমার দে, ওসি (তদন্ত) নজরুল ইসলাম, এসআই জাহাঙ্গীর আলম, এসআই নির্মল চাকমা, এসআই নাজিম উদ্দিন, এএসআই মিজানুর রহমান, এএসআই সাইফুল ইসলামসহ একদল পুলিশ অংশগ্রহণ করেন।
এ বিষয়ে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে বলেন, গ্রেপ্তারকৃতদের শনিবার সকালে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে। আইন-শৃংখলা রক্ষায় অপরাধীদের গ্রেপ্তারে রুটিন মাফিক অভিযান চালানো হচ্ছে।