শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮
  • প্রচ্ছদ »sub lead 2 » কুমিল্লা নির্বাচন অফিস ৯দিনে ৪৫ জনের মনোনয়ন সংগ্রহ


কুমিল্লা নির্বাচন অফিস ৯দিনে ৪৫ জনের মনোনয়ন সংগ্রহ


আমাদের কুমিল্লা .কম :
20.11.2018


খায়রুল আহসান মানিক
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে গত ৯ দিনে কুমিল্লা নির্বাচন অফিস হতে ৪৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে আওয়ামী লীগের ৪ জন, বি এন পি’র ১৩ জন, জাতীয় পার্টির ২ জন, জাসদের ১ জন, ২০ দলীয় জোটের ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৮ জন, বি এন এফ এর ১ জন, জাকের পার্টির ১ জন, ইসলামী ফ্রন্ট বাংলাদেশের ১ জন, খেলাফত মজলিশের ১ জন, ইসলামী ঐক্যজোটের ১ জন, বাংলাদেশ ওয়কার্স পার্টির ১ জন, বাংলাদেশ কল্যাণ পার্টির ১ জন, স্বতন্ত্র প্রার্থী ৬ জন এবং কোন দলের নাম উল্লেখ ছাড়া ৩ জন প্রার্থীসহ মোট ৪৪ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আওয়ামী লীগ থেকে সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করা চারজন হলেন Ñ কুমিল্লা Ñ ১১ ( চৌদ্দগ্রাম ) আসনে কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব। কুমিল্লা Ñ ৩ ( মুরাদনগর ) আসনে এফ বি সি সি আইয়ের সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন। কুমিল্লা Ñ ২ ( হোমনা Ñ তিতাস ) আসনে মোঃ সারওয়ার হোসেন এবং কুমিল্লা Ñ ৮ ( বরুড়া ) আসনে নাসিমুল আলম চৌধুরী। বি এন পি’র সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বি এন পি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইফ মনিরুল হক চৌধুরী। তিনি কুমিল্লা Ñ ৬ ( আদর্শ সদর ) ও কুমিল্লা Ñ ১০ ( সদর দক্ষিণ ) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। কুমিল্লা Ñ ১০ ( সদর দক্ষিণ Ñ লালমাই Ñ নাঙ্গলকোট ) আসনে মোবাশে^র আলম ভূইয়া, কুমিল্লা Ñ ৯ ( লাকসাম Ñ মনোহরগঞ্জ ) আসনে রশিদ আহমেদ হোসাইনী, মোঃ শফিকুর রহমান ও মোঃ আবুল কালাম, কুমিল্লা Ñ ৪ ( দেবিদ্বার ) আসনে ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, এ এফ এম তারেক, রুহুল আমিন ও রেজাউল আহসান। কুমিল্লা Ñ ৩ ( মুরাদনগর ) আসনে রফিকুল ইসলাম মিয়া ও শাহিদা রফিক। কুমিল্লা Ñ ১১ ( চৌদ্দগ্রাম ) আসনে কামরুল হুদা। কুমিল্লা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর আলম এ তথ্য জানিয়েছেন।

পরিজনের কবর
জিয়ারতে ডা দীপু মনি এমপি
স্টাফ রিপোর্টার
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, পররাষ্ট্র মন্ত্রাণয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপির দাদার কবরসহ আত্মীয়-স্বজনের মধ্যে যারা মারা গেছেন সকল মরহুমের কবর জিয়ারত করেছেন।
গতকাল সোমবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের ঢ়াড়ীরচর পাটওয়ারী বাড়িতে দাদা মরহুম আব্দুল গফুর পাটওয়ারীর কবরসহ পরিবারের অন্যান্য মরহুম পরিজনের কবরও জিয়ারত করেন।
কবর জিয়ারত শেষে ডা. দীপু মনি তার পরিবারের আত্বীয় স্বজনদের ঘরে ঘরে ঘিয়ে খোঁজ খবর নেন। তিনি এসময় সকল আত্ত্বীয় পরিজনের ছোট, বড় ও মুরব্বি সকল বয়সের ব্যাক্তির সাথে কুশল বিনিময় করেন ও বেশ কিছু সময় পরিবারের লোকজনদের সাথে সময় অতিবাহিত করেন।
এসময় উপস্থিত ছিলেন চাচা হাজী রেজাউল করিম পাটওয়ারী, মুক্তিযোদ্ধা হাজী আক্তারুজ্জামান পাটওয়ারী, মুক্তিযোদ্ধা তাহেরুল ইসলাম পাটওয়ারী, মামাতো ভাই এডভোকেট জাহিদুল ইসলাম রোমান ও চাচাতো ভাই মহিবউল্লাহ প্রমুখ।