বুধবার ৩ জুন ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » নির্বাচিত হলে আপনাদের খেদমতে নিজকে উৎসর্গ করবো


নির্বাচিত হলে আপনাদের খেদমতে নিজকে উৎসর্গ করবো


আমাদের কুমিল্লা .কম :
12.12.2018

উত্তর দূর্গাপুরবাসীকে হাজী ইয়াছিন

স্টাফ রিপোর্টার ।।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ধানের শীষ নিয়ে নির্বাচন করা বিএনপি দলীয় প্রার্থী হাজী আমিন উর রশীদ ইয়াছিন বলেছেন, আল্লাহ পাক আমাকে অনেক কিছু দিয়েছে। মন্ত্রী এমপি হয়ে টাকা উপার্জন করার আমার দরকার নেই। আপনারা আমাকে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করুন,আমি আপনাদের খেদমতে নিজকে উৎসর্গ করব। গত ১০ বছর আওয়ামীলীগ দেশকে অনেক পিছিয়ে নিয়ে গেছে। এর থেকে বাদ পড়েনি আমাদের প্রিয় কুমিল্লাও। ইনশাল্লাহ কথা দিচ্ছি, নির্বাচিত হলে আপনাদের সার্বিক উন্নয়নে যা যা করা দরকার সব করব। মঙ্গলবার তিনি আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ধানের শীষে ভোট চেয়ে গণসংযোগ কালে এ কথা বলেন।
সাবেক এমপি হাজী ইয়াছিন আরো বলেন, গত ১০ বছর ধরে দেশের মানুষ মুখ খুলে কথা বলতে পারছে না। উন্নয়নের নামে কুমিল্লাসহ সারা দেশে জবর দখলের রাজত্ব চলছে। গণতন্ত্রের জননী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ মিথ্যা মামলায় জেলে বন্দি হয়ে আছেন। বেগম জিয়ার একটাই অপরাধ ছিল , তিনি মানুষের জান মালের নিরাপত্তাসহ গণতন্ত্রের মুক্তির জন্য সংগ্রাম করেছেন। ধানের শীষ এবার বিজয়ী হলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব অক্ষুন্ন থাকবে , নির্বাসিত গণতন্ত্র ফিরে আসবে।
গণসংযোগকালে হাজী ইয়াছিন বেশ কয়েকটি পথসভা ও উঠান বৈঠকে বক্তৃতা করেন এবং দিনভর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এসময় স্থানীয় দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।