সোমবার ২২ জুলাই ২০১৯


বিএনপি নেতা মাহাবুব চৌধুরীকে মারধরের অভিযোগ


আমাদের কুমিল্লা .কম :
13.12.2018

স্টাফ রিপোর্টার

নির্বাচনী গণসংযোগে দলের নেতাকর্মীদের উপর হামলা-মামলা,মারধর এবং হয়রানির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লা-৬ সদর আসনের বিএনপির প্রার্থী আমিন-উর রশিদ ইয়াছিন। বুধবার দুপুরে বিএনপির প্রার্থী তার বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, বুধবার সকালে কুমিল্লার আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় প্রবেশ গেইটে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব চৌধুরীর উপর হামলা করেছে আওয়ামী লীগ ও ছাত্র লীগের নেতাকর্মীরা। কুমিল্লা সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুর রহমান মাসুদের নেতৃত্বে ১৫-১৬ জন যুবক মাহবুব চৌধুরীকে অপহণের চেষ্টা করে, বাধা দিলে তাকে ও তার স্ত্রীকে মারধর করে।

আমিন-উর রশিদ ইয়াছিন আরও বলেন, গত ১০ ডিসেম্বর গণসংযোগে নামার পর থেকে কুমিল্লা সিটি এলাকার ২২নং ওয়ার্ডের কচুয়া চৌমুহনীতে, ২১নং ওয়ার্ডের মধ্যম আশ্রাফপুর, ১৩নং ওয়ার্ডের দক্ষিণচর্থাসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালায়।

আহত বিএনপি নেতা মাহবুব চৌধুরী জানান, সকাল ১১টার সময় কুমিল্লার আদালতে মামলার হাজিরা দেওয়ার জন্য স্ত্রীসহ তিনি যাচ্ছিলেন। তার গাড়িটি যখন আদালতের প্রবেশ মুখে পৌঁছে তখন ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদের নেতৃত্বে ১০/১৫ জনেরএকটি দল তার উপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার সাথে থাকা প্রায় ৮০ হাজার টাকা, ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায় দুর্বৃত্তরা। তার স্ত্রী চিৎকার করলে কোর্ট পুলিশ উদ্ধারে এগিয়ে আসেন বলে তিনি জানান।

অভিযোগ অস্বীকার করে কুমিল্লা সিটির ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ জানান, আদম ব্যবসার ১৭ লক্ষ টাকা পাবে বলে কয়েকজন যুবক তাকে মারছিল। আমি তখন এই রাস্তা দিয়ে যাচ্ছিলাম। এসময় আমি রিস্ক নিয়ে তাকে রক্ষা করি। আমি তাকে কেন মারতে যাব। সম্ভবত তিনি কোথাও ভুল করছেন। ভুল না করলেতো আমার নাম বলার কথা নয়।

কুমিল্লা কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জী বলেন, এ সময় আমি বাইরে ছিলাম। আমি কিছু জানি না।