সোমবার ২৮ †m‡Þ¤^i ২০২০


আপনারা ভোট দিলে আবার দেখা হবে : শেখ হাসিনা


আমাদের কুমিল্লা .কম :
14.12.2018


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারের ধারাবাহিকতা বজায় রাখা দরকার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনী প্রচারের অংশ হিসেবে বৃহস্পতিবার সন্ধ্যায় সাভার বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত পথসভায় তিনি এ মন্তব্য করেন।
এ সময় প্রধানমন্ত্রী গত দশ বছরে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত দেশ। ২০৭১ সালে বাংলাদেশ স্বাধীনতার শতবর্ষ উৎযাপন করবে। উন্নতদেশ হিসেবে আমরা স্বাধীনতার শতবর্ষ উৎযাপন করব। তখন হয়তো আমি থাকবো না। এজন্য দুই হাজার একশত সালের জন্য ডেলটা প্ল্যান করে দিয়ে গেলাম।
শেখ হাসিনা বলেন, মানুষের সুখের জন্য রাজনীতি করি। বাবার স্বপ্ন বাস্তবায়নের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছি। আমার নিজের কোনো ব্যক্তিগত চাওয়া-পাওয়া নেই।
জনগণের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি বলেন, আগামী নির্বাচনে নৌকায় ভোট দিন। উন্নয়নের মহাসড়কে আমাদের অগ্রযাত্রা বজায় রাখুন। আপনারা ভোট দিলে আবার দেখা হবে। আবার আপনাদের সেবা করতে পারবো। আপনারা ভোট না দিলে সেটি আর হবে না।
প্রধানমন্ত্রী বলেন, শ্রমিকদের জীবনমান উন্নয়নে আমরা আটশ টাকা ন্যূনতম মজুরি থেকে আট হাজার টাকায় উন্নীত করেছি। কারও উসকানিতে পা দেবেন না শ্রমিক সমাজ। যদি শিল্প না থাকে তাহলে আপনারা বেকার হয়ে গ্রামে ফিরে যাবেন। কাজেই শিল্প বাঁচিয়ে রাখার দায়িত্ব আপনাদের। ঢাকা-১৯ আসনে শ্রমিক দরদি সৎ মানুষ ডা. এনামুর রহমানকে প্রার্থী করা হয়েছে। আপনারা তাকে ভোট দিয়ে আবার পার্লামেন্টে যাওয়ার সুযোগ দেবেন। আবার নৌকাকে বিজয়ী করবেন।
এ সময় ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. এনামুর রহমানসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।