বুধবার ১২ অগাস্ট ২০২০


এপেক্স ক্লাব অব কুমিল্লার শীত বস্ত্র বিতরণ


আমাদের কুমিল্লা .কম :
12.01.2019

কুমিল্লা কারাগারে দরিদ্র মহিলা হাজতী-কয়েদীদের

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের দরিদ্র মহিলা হাজতী ও কয়েদীদের মধ্যে এপেক্্র ক্লাব অব কুমিল্লা শীত বস্ত্র বিতরণ করেন। ১২ জানুয়ারি শনিবার বেলা সাড়ে ১১টায় আনুষ্ঠানিক ভাবে তাদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়। এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.সাংবাদিক শাহাজাদা এমরানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহানারা বেগম।
কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে অনুষ্ঠিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার ও বিশিষ্ট লেখক ফোরকান ওয়াহিদ, সহকারী সার্জন ডা. সারোয়ার রেজা, ডেপুটি জেলার সাইমুর, বিল্লাল উদ্দিন, শাহনাজ বেগম।
এপেক্স ক্লাব অব কুমিল্লার ট্রেজারার এপে.এবিএম মোস্তাফিজুর রহমানের উপস্থাপনায় ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ক্লাবের সাবেক সভাপতি এপে.মাহমুদুল হাসান পাশা, এড. খোরশেদ আলম, এপে.মিজানুর রহমান, সেক্রেটারি এন্ড ডিনার নোটিশ এডিটর এড. মোহাম্মদ আলী টিপু,সার্ভিস ডিরেক্টর এপে.এড.মাহবুবুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন ক্লাবের পাবিলিক স্পিকিং ও ডিবিটিং ডিরেক্টর এপে.মাহফুজুর রহমান। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এপেক্্র ক্লাব অব কুমিল্লার জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.শাহরিয়ার জামান, ট্রেজারার এপে.জসিম উদ্দিন ভুইয়া, মেম্বার শীপ এন্ড এটেনডেন্স ডিরেক্টর এপে.এড. এনামুল হক মাসুম, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর এপে.ডা. মাহমুদুল হাসান মনির প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা সভার পর অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদ্বয় কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের ৭৬ জন দরিদ্র মহিলা হাজতী ও কয়েদীদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেন।
অনুষ্ঠানে র প্রধান অতিথি কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার জাহানারা বেগম এবং বিশেষ অতিথি জেলার ফোরকান ওয়াহিদ কম ভাগ্যবান এ দরিদ্র বন্দিদের জন্য শীত বস্ত্র বিতরণ করায় এপেক্স ক্লাব অব কুমিল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, সত্যিই এই মহিলা বন্দিরা খুবই দরিদ্র এবং বর্তমান সময়ে এ বস্ত্র গুলো তাদের খুবই প্রয়োজন ছিল । সভাপতির বক্তব্যে এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.সাংবাদিক শাহাজাদা এমরান দরিদ্র এ বন্দিদের জন্য কল্যাণকর এ অনুষ্ঠানটি করতে দেওয়ার জন্য কুমিল্লা কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।