শুক্রবার ২২ ফেব্রুয়ারী ২০১৯


ঘর থেকে বের হন না পান্ডিয়া


আমাদের কুমিল্লা .কম :
17.01.2019

অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে পান্ডিয়া নিজেকে ঘরবন্দী করে রেখেছেন বলে জানিয়েছেন তাঁর বাবা।

হয়তো অনুশোচনায় দগ্ধ হচ্ছেন হার্দিক পান্ডিয়া! না হলে কি আর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে নিজেকে ঘরবন্দী করে রাখেন। একটি টিভি শোতে নারীদের প্রতি অশালীন মন্তব্য করায় অস্ট্রেলিয়া থেকে লোকেশ রাহুলের সঙ্গে দেশে ফিরিয়ে আনা হয় পান্ডিয়াকে। বাড়িতে ফিরে ছেলে এখন পর্যন্ত ঘরের বাইরে পা ফেলেননি বলে জানিয়েছেন পান্ডিয়ার বাবা।

‘কফি উইথ করণ’ টক শোতে দুই ভারতীয় ক্রিকেটার পান্ডিয়া ও রাহুলের বিপক্ষে নারীদের নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগ উঠেছে। এ নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর। অবস্থা বেগতিক দেখে টুইটারে ক্ষমাও চেয়েছেন পান্ডিয়া। কিন্তু তাতে মন গলেনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)। অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা পেয়েছেন দুজন। অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরার বিমান ধরতে হয়েছে তাঁদের। মুখোমুখি হতে হবে তদন্ত কমিটিরও। এরপর থেকেই মানসিকভাবে বিধ্বস্ত পান্ডিয়া।

ছেলের অবস্থা ব্যাখ্যা করতে গিয়ে পান্ডিয়ার বাবা হিমাংশু বলেন,‘ অস্ট্রেলিয়া থেকে ফেরার পর একবারও বাড়ির বাইরে পা রাখেনি। ধরছে না ফোনও।’ ছেলের জন্য বাবার গলায় সমব্যথা।

পান্ডিয়ার রাজ্য গুজরাটে সদ্য শেষ হয়েছে মকর-সংক্রান্তি উৎসব। এদিন ঘুড়ি উড়িয়ে তা পালন করা হয়। আর ঘুড়ি ওড়ানো পান্ডিয়ার খুব প্রিয়। ক্রিকেটের চাপে শহরে না থাকায় গত কয়েক বছরে ঘুড়ি ওড়ানোর প্রশ্নই ছিল না তাঁর। আর এবার বাড়ি থেকেও অংশ নেননি ঘুড়ি ওড়ানো উৎসবে,‘ গুজরাটে এটা বড় উৎসব, ছুটির দিনও। হার্দিক ঘুড়ি ওড়াল না। মন ভালো না থাকায় উৎসব পালন করার মেজাজে ছিল না।’ বলেন হিমাংশু।