বুধবার ৮ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » sub lead 1 » লাকসামে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ নিহত-২, আহত-৪


লাকসামে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ নিহত-২, আহত-৪


আমাদের কুমিল্লা .কম :
18.01.2019


লাকসাম প্রতিনিধি।।

লাকসামে বাস ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত এবং ৪জন আহত হয়েছে। নিহত এবং আহতরা সবাই অটোরিক্সার যাত্রী। বৃহস্পতিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, ঢাকা থেকে নোয়াখালীগামী হিমাচল পরিবহনের একটি বাস লাকসামের চন্দনা বাজারে এলে বিপরীতমুখী একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হয় এবং চালকসহ অপর ৩ যাত্রী আহত হয়।
নিহতরা হলো লাকসাম পৌর এলাকার পশ্চিমগাঁয়ের মৃত দুদু মিয়ার ছেলে ইদ্রিস মিয়া (৫০) ও উপজেলার নরপাটি এলাকার আবদুল মতিন মজমুদারের ছেলে আলম (৩২)। আহতরা হলো সিএনজি চালক জুয়েল (২৫), রহিমা (৩২), মর্জিনা (৩০) ও আবদুর রহমান (৩৫)। আহত যাত্রীদের লাকসামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সিএনজি চালক জুয়েলকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা প্রেরণ করা হয়েছে।
এদিকে দুর্ঘটনার পর পরই লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম সাইফুল আলম হাসপাতালে গিয়ে আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং প্রশাসনের পক্ষ থেকে আহত ৩ সিএনজি যাত্রীকে চিকিৎসার জন্য ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা প্রদান করেন।
লালমাই হাইওয়ে থানার এসআই মোস্তফা জানান, দুর্ঘটনার পর পরই লালমাই হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিক্সাটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।