বৃহস্পতিবার ২৩ †g ২০১৯


প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসীর হাতে সাবেক প্রেমিক খুন


আমাদের কুমিল্লা .কম :
13.02.2019


স্টাফ রিপোর্টার
কুমিল্লার চৌদ্দগ্রামে মোবাইলে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে সাবেক প্রেমিক আরিফুর রহমান (১৯) নামে এক কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে প্রেমিকার বিরুদ্ধে। উপজেলার বসন্তপুর গ্রামে মোবাইলে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তাকে পিটিয়ে আহত করা হয়। মঙ্গলবার আরিফ চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে মারা যায়।
পরিবার ও স্থানীয় সূত্র জানায়, চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামের আব্দুল কাদের খোকনের ছেলে মুন্সীর হাট ডিগ্রি কলেজের ছাত্র আরিফুর রহমান আরিফের সাথে পাশ্ববর্তী বারাইশ গ্রামের শফিকুর রহমানের মেয়ে লিমা আক্তারের সাথে তিন বছর প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন পূর্বে লিমা আক্তার নব গ্রামের মিজানুর রহমানের ছেলে মেহেদির সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রেমিকার নতুন সম্পর্কের কথা জানতে পেরে আরিফ মেহেদিকে লিমার সাথে সম্পর্ক না রাখার অনুরোধ করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকা লিমা আক্তার ও মেহেদি গত বৃহস্পতিবার রাতে আরিফকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় চৌদ্দগ্রাম উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা। মঙ্গলবার ভোরে আরিফুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
পালিয়ে থাকায় অভিযুক্ত লিমা ও মেহেদির বক্তব্য পাওয়া যায়নি।
চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ বলেন, প্রেমঘটিত ঘটনায় আরিফকে আঘাতপ্রাপ্ত করে হত্যার খবর পেয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।