রবিবার ২১ জুলাই ২০১৯
  • প্রচ্ছদ »sub lead 2 » নাসিরনগরে দুই ব্যক্তিকে কুপিয়ে সবকিছু লুট করেছে ডাকাতরা


নাসিরনগরে দুই ব্যক্তিকে কুপিয়ে সবকিছু লুট করেছে ডাকাতরা


আমাদের কুমিল্লা .কম :
26.02.2019

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার তুল্লাপাড়া বেরুইন সড়কের তুল্লাপাড়ায় দুজনকে এলোপাথারি কুপিয়ে নগদ টাকা, মানিব্যাগ ও মোবাইলসহ সর্বস্ব লুটে নিয়েছে ডাকাতরা। সোমবার রাত সারে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, নাসিরনগর সদরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও পল্লী চিকিৎসক রফিকুল ইসলাম এবং মোটরসাইকেল আরোহী অপর ব্যক্তি ধনকুড়া গ্রামের সৌদি প্রবাসী মো. মোবাশ্বির আহমেদ।
আহতরা জানান, সোমবার রাত সারে ৯টার দিকে পল্লী চিকিৎসক রফিকুল ইসলামের গ্রামের বাড়ি বেরুইন থেকে তারা মোটরসাইকেলে করে নাসিরনগর সদরে আসছিলেন। তুল্লাপাড়ার কাছে অন্তত ৭-৮ জন মুখোশধারী ডাকাত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় কিছু বুঝে উঠার আগেই ডাকাতরা তাদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে।
ডাকাতরা পল্লী চিকিৎসক রফিকুল ইসলামের কাছ থেকে নগদ ৬০ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। একইভাবে প্রবাসী মোবাশ্বেরের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়।
পরে তারা নাসিনগর সদরে এসে প্রাথমিক চিকিৎসা নেয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজেদুর রহমান জানান, গতকাল রাতে ঘটনার খবর পাওয়ার পর থেকে অপরাধীদের ধরার জন্যে অভিযানে নেমেছে পুলিশ।
শিগগিরই তাদের আইনের আওতায় আনা সম্ভব হবে বলে জানান ওসি