বৃহস্পতিবার ২৩ †g ২০১৯
  • প্রচ্ছদ »sub lead 1 » এপেক্স ক্লাব অব কুমিল্লার বীরের কন্ঠে বীর কাহিনী অনুষ্ঠান


এপেক্স ক্লাব অব কুমিল্লার বীরের কন্ঠে বীর কাহিনী অনুষ্ঠান


আমাদের কুমিল্লা .কম :
12.03.2019


স্টাফ রিপোর্টার।।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রোববার রাতে কুমিল্লা নগরীর একটি রেস্টুরেন্টে বীরের কন্ঠে বীর কাহিনী অনুষ্ঠান সম্পন্ন হয়।এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশের অতীত জাতীয় সভাপতি এপে.এড.সৈয়দ নুরুর রহমান এবং গেস্ট অব স্পীকার ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল।
এপেক্স ক্লাব অব কুমিল্লার সেক্রেটারি এপে. এড.মোহাম্মদ আলী টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের লাইফ গর্ভনর ডা. মজিবুর রহমান,অতীত জাতীয় সেবা পরিচালক ডা.নিলুফা পারভীন,এপেক্স বাংলাদেশের এপেক্স বার্তা সম্পাদক অধ্যাপক হাবিবুর রহমান চৌধুরী, এপেক্স ক্লাব অব কুমিল্লার সাবেক সভাপতি এপে.মাহমুদুল হাসান পাশা, এপে.অলিউল্লাহ রিপন,এপে.এড.খোরশেদ আলম,ক্লাবের আইপিপি এপে.ইঞ্জিনিয়ার শরিফ উদ্দিন,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.ফারিয়া তাসকিন অর্চি,জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.শাহরিয়ার জামান,ট্রেজারার এপে.এবিএম মোস্তাফিজুর রহমান,সার্ভিস ডিরেক্টর এপে.এড.মাহবুবুর রহমান, ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর এপে. ডা. মাহমুদুল হাসান মনির,ফ্লোর মেম্বার এপে.নাজমুল হুদা মোল্লা,এপে.সফিকুর রহমান প্রমুখ।
গেস্ট অব স্পীকার হিসেবে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ছড়াকার জহিরুল হক দুলাল মুক্তিযুদ্ধের বিভিন্ন পর্যায়ের অভিজ্ঞতা বর্ননা করে দু:খ করে বলেন,মুক্তিযুদ্ধের ইতিহাস সবচেয়ে বেশী বিকৃতি করছি আমরা মুক্তিযোদ্ধারাই। আমরা আজ সবাই নিজের বীরত্ব প্রকাশের জন্য অনেক সময় অতিরঞ্জিত কথা বলি যা অনভিপ্রেত এবং দু:খজনক। মহান স্বাধীনতার এই মাসে এমন একটি মহত অনুষ্ঠানের আয়োজন করায় এপেক্স ক্লাব অব কুমিল্লাকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।