মঙ্গল্বার ২৬ gvP© ২০১৯


কুমিল্লায় ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক


আমাদের কুমিল্লা .কম :
14.03.2019


মাহফুজ নান্টু:

কুমিল্লায় দশ হাজার পিস ইয়াবা ও একটি মোটর বাইকসহ এক যুবক আটক করেছে কোতয়ালী মডেল থানার পুলিশ। আজ দুপুরে আদর্শ সদর উপজেলার খেতাসার নামক স্থানে পুলিশের একটি দল যানবাহন তল্লাসীকালে আটককৃত যুবক ওয়াদুদ (৪০)’র ব্যাগ থেকে ইয়াবাগুলো উদ্ধার করে। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।
কোতয়ালী মডেল থানার অফিসার্স ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, আজ বৃহস্পতিবার বেলা বারোটার দিকে কুমিল্লা আদর্শ সদর উপজেলার খেতাসার এলাকায় এই অভিযান চালানো হয়। আটককৃত ওয়াদুদ কুমিল্লা সদর দক্ষিণ থানার কনেশতলা গ্রামের মৃত মোসলেম মিয়ার ছেলে। মোটর বাইকে থাকা একই উপজেলার অপর মাদক ব্যবসায়ী ফারুক পলিয়ে যায়।
কোতয়ালি থানার এসআই আবু বকর সিদ্দিক পুলিশ টিম নিয়ে কুমিল্লা ধর্মপুর থেকে জাগুরঝুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশের উপস্থিতি দেখে মোটর সাইকেলে থাকা ওয়াদুদ ও ফারুক দ্রুত পুলিশ চেক পোস্ট এলাকা পাড় হওয়ার চেষ্টা করে। এ সময় এক পুলিশ সদস্য তাদের ঝাপটে ধরার চেষ্টা করলে মোটর সাইকেল নিয়ে মাটিতে পড়ে যায় ফারুক ও ওয়াদুদ। এ সময় ওয়াদুদকে ধরে ফেলে পুলিশ এবং ফারুক পলিয়ে যায়। ওয়াদুদের কাছে থাকা বেগ থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার কওে পুলিশ সদস্যরা। এদিকে পুলিশ জানিয়েছে পালিয়ে যাওয়া ফারুককে আটকের চেষ্টা চলছে । এ বিষয়ে মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়।