মঙ্গল্বার ২১ †g ২০১৯
  • প্রচ্ছদ »sub lead 3 » উপজেলা নির্বাচন-২০১৯ বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীর কর্মী সভা অনুষ্ঠিত


উপজেলা নির্বাচন-২০১৯ বুড়িচংয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থীর কর্মী সভা অনুষ্ঠিত


আমাদের কুমিল্লা .কম :
23.03.2019


জে.এইচ বাবু, বুড়িচং।।
কুমিল্লার বুড়িচং উপজেলার পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (উড়োজাহাজ মার্কা) প্রভাষক মোঃ ইকবাল হোসেনের বিশাল কর্মী সভা শুক্রবার সন্ধ্যায় ষোলনল ইউনিয়ন কন্ঠনগর বাজারে অনুষ্ঠিত হয়েছে।
সমাজ সেবক শরফত আলী মাস্টারের সভাপতিত্বে ও ডাক্তার শামসুল হকের পরিচালনায় কর্মী সভায় বক্তব্য রাখেন ডাক্তার ফয়েজ আহম্মেদ, ব্যবসায়ী মোস্তফা, সিরাজুল ইসলাম, হাজী ইসরাফিল, সার্জেন্ট আবু সাদেক, মো: শাহ আলম, উপজেলা পরিসংখ্যান অফিসার মিয়া মোহাম্মদ হুমায়ুন, ব্যবসায়ী লিয়াকত, রাজীব, আব্দুল জব্বার, কবির হোসেন, হুমায়ুন কবিরসহ এসময় উপস্থিত ছিলেন এলাকার স্কুল কলেজের শিক্ষক, সুশীলসমাজ ও অসংখ্য মান্যগন্য ব্যক্তিবর্গ এবং তরুণ সমর্থক বৃন্দ।
কর্মীসভায় ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রভাষক ইকবাল হোসেন বলেন, আমি বুড়িচং উপজেলার মেহনতি মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করার জন্য এ নির্বাচনে অংশগ্রহন করেছি। বুড়িচং উপজেলাবাসী যদি আমাকে যোগ্য মনে হয় তাহলে উড়োজাহাজ মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। এ বিজয় আমার নয় আপনাদের হবে। আমি এলাকার মাদকমুক্ত, সন্ত্রাস ও চাঁদাবাজি মুক্ত আর্দশ উপজেলা হিসেবে গড়তে চাই এবং শিক্ষাক্ষেত্রে আপনাদের সহযোগিতায় বুদ্ধি পর্রামশে ভূমিকা রাখতে চাই। আমি আশাবাদী আপনাদের ভোটে বিজয়ের মালা নিয়ে আমার উড়োজাহাজ আকাশে উড়বে।

বুড়িচং উপজেলার পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (উড়োজাহাজ মার্কা) প্রভাষক মোঃ ইকবাল হোসেনের কর্মী সভা ষোলনল ইউনিয়ন কন্ঠনগর বাজারে অনুষ্ঠিত হয়েছে।