সোমবার ২৩ †m‡Þ¤^i ২০১৯


সাত্তার বিশ্বাসঘাতক


আমাদের কুমিল্লা .কম :
30.04.2019

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

অবশেষে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচিত আবদুস সাত্তার ভূইয়া। সোমবার বিকেলে সাত্তারসহ বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচিত চারজন শপথ গ্রহণ করেন। জাতীয় সংসদ ভবনে স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী তাদেরকে শপথ বাক্য পাঠ করান।

এদিকে, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও বর্ষীয়ান নেতা আবদুস সাত্তারের শপথ গ্রহণকে দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা হিসেবে দেখছে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি।

রাত সাড়ে ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন মুঠোফোনে জাগো নিউজকে জানান, আমি যতটুকু জানি দলের সিদ্ধান্ত ছিল সংসদে না যাওয়ার। দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নেয়াটা সরাসরি দলের সাথে বিশ্বাসঘাতকতা করা। সাত্তারের বিষয়ে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ওনার ব্যাপারটা কেন্দ্র দেখবে। তবে এ ব্যাপারে বক্তব্য জানতে আবদুস সাত্তারের মুঠোফোনে ফোন করে সেটি বন্ধ পাওয়া গেছে।

উল্লেখ্য, গেল বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসন থেকে বিএনপির মনোনীত প্রার্থী আবদুস সাত্তার ধানের শীষ প্রতীকে ৮৩ হাজার ৯৯৭ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. মঈন উদ্দিন কলারছড়ি প্রতীকে পান ৭৫ হাজার ৪১৯ ভোট। তবে দলীয় সিদ্ধান্তের কারণে সাত্তার শপথ গ্রহণ করেননি।