মঙ্গল্বার ২১ †g ২০১৯


নগরীতে আবারো বন্ধুদের হাতে নিহত হল মর্ডান স্কুল ছাত্র


আমাদের কুমিল্লা .কম :
14.05.2019

# এবারের ঘাতক কিশোর অপরাধী গ্যাং ঈগল গ্রুপর

মাহফুজ নান্টু/মাসুদ আলম।।
কুমিল্লা নগরীর মোগলটুলীতে আদিল (১৭) নামে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টায় শহরের মোগলটুলী কর্ণফুলী পেপার হাউজের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। আদিল নগরীর ঝাউতলা এলাকার বাসিন্দা। সেই এই বছর কুমিল্লা মডার্ণ স্কুল থেকে এসএসসি পরীক্ষায় পাস করেছে। ধারণা করা হচ্ছে ঘাতকরা তার সহপাঠি ছিল। মাত্র ২২ দিনের মাথায় কুমিল্লা শহরে মর্ডান হাই স্কুলের দুই জন ছাত্র সহপাঠিদের হাতে নিহত হলো। এ ঘটনায় কুমিল্লায় অভিভাবকদের মাঝে আতংক বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা নগরীর অন্যতম ভয়ংকর কিশোর গ্যাং ঈগল গ্রুপের সদস্যরা নগরীর ঝাউতলা বাসা থেকে ফোনে মোগলটুলী মদনপট্টিতে ডেকে আনে আদিল (১৬) কে।
পরে কিশোর গ্যাং ঈগলের অন্যতম সদস্য অনিক (১৭), ও আদর (১৭) সহ অজ্ঞাত আরো কয়েকজন কিশোর তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আদিলকে মারাত্বক আহত করে ফেলে চলে যায়। এ সময় আহত আদিলের রক্তে ফুটপাত ভেসে যায়। পরে স্থানীয়রা রক্তাত্ব অবস্থায় আদিলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

জানা যায়, কিশোর অপরাধী গ্যাং ঈগল নামে একটি গ্রুপের দুই সদস্যের সাথে মোটরসাইকেল সংক্রান্ত বিষয় নিয়ে দ্বন্দ্ব চলছিল নিহত আদিলের সাথে।
এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার্স ইনচার্জ আবু ছালাম মিয়া জানান, নগরীর মোগলটুলী এলাকায় রাত সাড়ে নটায় আভ্যন্তরীন কোন্দলের জের ধরে কতিপয় কিশোর আদিল নামে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে বলে জানতে পারি। পরে ঘটনাস্থলে পুলিশ মেতায়েন করি ও ঘটনার সাথে কারা জড়িত ও কি কারনে এ খুনের ঘটনা ঘটেছে তার রহস্য উন্মোচনসহ ঘাতকদের আটক করতে পুলিশ সদস্যরা কাজ করছে। পরবর্তীতে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।