সোমবার ২১ অক্টোবর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 1 » আজ কুমিল্লায় ব্যস্ত সময় কাটাবেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে.এম এ কাইয়ুম চৌধুরী


আজ কুমিল্লায় ব্যস্ত সময় কাটাবেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে.এম এ কাইয়ুম চৌধুরী


আমাদের কুমিল্লা .কম :
31.05.2019


স্টাফ রিপোর্টার।।
এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে. এম এ কাইয়ুম চৌধুরী আজ কুমিল্লায় দিন ব্যাপী ব্যস্ত সময় কাটাবেন। আজ শুক্রবার কুমিল্লায় এপেক্স ক্লাব কুমিল্লাসহ ৩টি ক্লাবের ভিন্ন ভিন্ন কর্মসূচী রয়েছে। জাতীয় সভাপতি এপে. এম এ কাইয়ুম চৌধুরী এ সকল কর্মসূচিতে অংশ গ্রহন করবেন। তিনি গতকাল বৃহস্পতিবার রাতে চট্রগ্রাম থেকে কুমিল্লায় আসেন।
এপেক্স বাংলাদেশের জাতীয় সচিব এপে.ভুবন লাল ভারতী জানান,আজ শুক্রবার বেলা ১১টার সময় এপেক্স ক্লাব অব কুমিল্লার উদ্যোগে আয়োজিত কুমিল্লা টাউন হলের মুক্তিযোদ্ধা কর্ণারে প্রায় ১২৫ জন কম ভাগ্যবান মানুষের মাঝে ঈদ খাদ্য বিতরণ করা হবে। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ খাদ্য বিতরণ করবেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে.এম এ কাইয়ুম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এলজি পিএনপি এপে.এড.সালাউদ্দিন মাহমুদ,পিএনপি এপে.এড.সৈয়দ নুরুর রহমান,এলজি এপে.ডা.মজিবুর রহমানসহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরান সভায় সভাপতিত্ব করবেন।
এর পর বিকাল ৩টায় কুমিল্লা নগরীর ইষ্টার্ন ইয়াকুব প্লাজায় এপেক্স ক্লাব অব কুমিল্লা সিল্কওয়ে এবং বিকাল ৫টায় কুমিল্লা নগরীর রাজগঞ্জস্থ হিলটন টাওয়ারের ক্যাপসীক্যাম পার্টি সেন্টারে এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটন এর পালাবদল অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে.এম এ কাইয়ুম চৌধুরী।
এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপে.এম এ কাইয়ুম চৌধুরী দৈনিক আমাদের কুমিল্লাকে জানিয়েছেন, এপেক্স বাংলাদেশের আমার ভাল লাগা, ভালবাসার জেলা গুলোর মধ্যে জেলা ৮ অন্যতম।তাই যখনি আমাকে জেলা ৮ এর বিভিন্ন ক্লাব আমন্ত্রন জানায় আমি চেষ্টা করি সেই আমন্ত্রনের মর্যাদা রাখতে। ফলে এই রমজান মাসেও জেলা ৮ এর কুমিল্লার ৩টি ক্লাবের বিভিন্ন কর্মসূচীতে আজ আমি অংশ নিচ্ছি।
এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি আরো বলেন, আমি জেনে খুব খুশি হয়েছি যে, আজ এপেক্স বাংলাদেশের অন্যতম বৃহত্তর ক্লাব এপেক্্র ক্লাব অব কুমিল্লা পবিত্র ঈদ কে সামনে রেখে একশ’র উপর কম ভাগ্যবান মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করবেন। নিজের উপার্জনকৃত টাকা থেকে সমাজের অসহায় মানুষের মাঝে কিছুটা বিলিয়ে দেওয়ার যে মহৎ শিক্ষা এটাই এপেক্স শিক্ষা দেয়।