শনিবার ১৯ অক্টোবর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 2 » গার্মেন্টস কর্মী গণধর্ষণের মৎস্য খামার কার্যালয়টি যুবলীগ নেতার


গার্মেন্টস কর্মী গণধর্ষণের মৎস্য খামার কার্যালয়টি যুবলীগ নেতার


আমাদের কুমিল্লা .কম :
11.06.2019


মাসুদ আলম।।
কুমিল্লায় গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের সেই মৎস্য খামারের কার্যালয়েটি ইউনিয়ন যুবলীগ সভাপতির মালিকানাধীন। গত শুক্রবার চট্টগ্রাম থেকে এনে কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালিখিল গ্রামে মৎস্য খামার কার্যালয়ে গণধর্ষণের করা হয় ওই গার্মেন্টসকর্মীকে। যুবলীগ নেতা শরীফ উল্লাহ দাউদকান্দি ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের যুবলীগ সভাপতি। তার মৎস্য খামারের অফিসকক্ষে এই ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় দাউদকান্দি থানায় তিনটি মামলা হয়েছে। মামলায় যুবলীগ নেতা শরীফ উল্লাহ এর নাম না থাকায় ক্ষোভ প্রকাশ করেছে স্থানীয়রা।
দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশীদ জানান, যুবলীগ নেতা শরীফ উল্লাহ দীর্ঘদিন ধরে এলাকায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। সন্ত্রাসী কার্যক্রমসহ ধর্ষণের বিচার দাবি করেছেন এলাকাবাসী।
এদিকে সোমবার গার্মেন্টস কর্মীকে ধর্ষণের স্থান পরিদর্শন করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন ও দাউদকান্দি থানার ওসি রফিকুল ইসলাম।
দাউদকান্দি থানার ওসি রফিকুল ইসলাম বলেন, গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে ইউনিয়ন যুবলীগ সভাপতির বাণিজ্য কার্যালয়ে। তবে ধর্ষণের ঘটনায় ওই যুবলীগ নেতা জড়িত থাকার কোন তথ্য আমরা এখনও পাইনি। পুলিশের তদন্তে কোন ধরনের সম্পৃক্ততা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, ৭ জুন প্রেমের ফাঁদে পড়ে বিয়ের আশ^াসে চট্টগ্রাম থেকে কুমিল্লা দাউদকান্দি উপজেলার মালিখিল গ্রামের গোলাম রাব্বির কাছে আসে ওই গার্মেন্টস কর্মী। পরবর্তীতে ওই গোলাম রাব্বিসহ ৫ জন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি বাণিজ্যিক কার্যালয়ে তাকে ধর্ষণ করে। পরবর্তীতে ভুক্তভোগী গার্মেন্টস কর্মী থানায় অভিযোগ করে। রবিবার পুলিশ আল আমিন নামে এক আসামি গ্রেফতার করে। তার জবানবন্দিতে দাউদকান্দির বলদাখাল এলাকা থেকে পুলিশ অন্যান্য আসামিদের ধরতে গেলে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এসময় গুলিবিদ্ধ অবস্থায় গোলাম রাব্বি ও রাব্বি আহাম্মদ দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।
অভিযুক্ত যুবলীগ নেতা শরীফ উল্লাহর বক্তব্য নেয়ার জন্য তার ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।