শনিবার ২৪ অগাস্ট ২০১৯
  • প্রচ্ছদ »sub lead 1 » স্ত্রীর পরকীয়া প্রেমিকের গায়ে পেট্রোল ঢেলে আগুন!


স্ত্রীর পরকীয়া প্রেমিকের গায়ে পেট্রোল ঢেলে আগুন!


আমাদের কুমিল্লা .কম :
12.06.2019


বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় স্ত্রীর পরকীয়া প্রেমিক জহিরুল ইসলামের (৩০) গায়ে পেট্রোল দিয়ে আগুন দিল স্বামী মোসলেম উদ্দিন (৫৫)। এ ঘটনায় স্থানীয়রা মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়। পুলিশ মঙ্গলবার মোসলেম উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামের মোঃ রোশন আলীর ছেলে মোঃ জহিরুল ইসলাম (৩৫) ছোট বেলা থেকেই নিমসারস্থ তাঁর মামার বাড়িতে বসবাস করে আসছিল। জহিরুল ইসলাম মামার বাড়িতে থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম সদর উপজেলার সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিন (৫৫) এর বাড়িতে আসা যাওয়া করতো। আসা যাওয়ার এক পর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর (৩৩) সাথে জহিরুল ইসলামের পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এতে করে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীণ হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় জহির চিৎকার করে সিড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভায়। এদিকে মোসলেম উদ্দিন পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়। জহিরের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।
এ বিষয়ে বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পোড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মোঃ কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। আসামি মোসলেমকে গ্রেফতার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার আসামিকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।