সোমবার ২২ জুলাই ২০১৯
  • প্রচ্ছদ »sub lead 1 » বুড়িচংয়ে পত্রিকার এজেন্ট ও সাংবাদিকের উপর হামলা


বুড়িচংয়ে পত্রিকার এজেন্ট ও সাংবাদিকের উপর হামলা


আমাদের কুমিল্লা .কম :
06.07.2019


বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিক ও পত্রিকা এজেন্টের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুরে বুড়িচং উপজেলা সদরের সুন্নিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকার পত্রিকা এজেন্ট মোঃ আবদুর রশিদ ও তার ছোট ভাই ঠিকাদার মোঃ শাহ আলম এবং বুড়িচং প্রেস ক্লাবের সদস্য মোঃ কামাল হোসেন এর উপর একই বাড়ির অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আঃ জলিল ও তার ছেলে এস.আই জহিরুল ইসলাম, পুলিশের সার্জেন্ট মোঃ নজরুল ইসলাম পারিবারিক রাস্তার মেরামতের কাজ নিয়ে সালিশী বৈঠকের প্রস্তুতি নেওয়ার সময় পূর্বপরিকল্পিত ভাবে হামলা চালায়। জহির ও নজরুল দেশিয় অস্ত্র রড,দা, লাঠি দিয়ে এলোপাথারী আঘাত করলে সাংবাদিক কামাল হোসেনের মাথা ফেটে যায় ও পত্রিকার এজেন্ট আঃ রশিদ,ঠিকাদার শাহ আলম মারাত্মক ভাবে আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
আহত পত্রিকার এজেন্ট আঃ রশিদ জানান,দীর্ঘদিন ধরে রাস্তাটি নিয়ে পারিবারিক ভাবে বিরোধ চলে আসছে। জুম্মার নামাজ পরে সালিশী বৈঠক বসি। এরই মধ্যে কোন কিছু বুঝে উঠার আগেই জহির ও নজরুল অর্তকিত ভাবে আমাদের উপর হামলা চালায়। তাদের এলোপাথারী আঘাতের ফলে আমরা অজ্ঞান হয়ে যাই। যখন জ্ঞান ফিরে তখন দেখি হাসপাতালের বেডে শুয়ে আছি।
এই ব্যাপারে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
পত্রিকার এজেন্ট ও সাংবাদিকের উপর হামলার ঘটনায় বুড়িচং প্রেসক্লাব নিন্দা জ্ঞাপন করেছে। বুড়িচং প্রেস ক্লাবের সভাপতি মোঃ সাখাওয়াত হাফিজ, সাধারণ সম্পাদক কাজী খোরশেদ আলম এক বিবৃতিতে বলেন এজেন্ট ও সাংবাদিকের উপর হামলার সাথে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।