সোমবার ২২ জুলাই ২০১৯


দেবিদ্বারে দুই পরিবারের চারজনকে হত্যার পর খুনিও নিহত হলো গনপিটুনীতে


আমাদের কুমিল্লা .কম :
10.07.2019


শাহিন আলম , দেবিদ্বার।।
কুমিল্লার দেবিদ্বারে পৃথক দুই পরিবারের শিশুসহ চারজনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের গণপিটুনীতে ঘাতকও নিহত হয়। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকাল ৯টায় উপজেলার সুলতানপুর ইউনিয়নের ধামতী নামক স্থানে। দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার এ কথা নিশ্চিত করেছেন।
স্থানীয় সাংবাদিক শাহিন আলম ঘটনাস্থল থেকে জানান, আজ বুধবার সকাল ৯টায় দেবিদ্বারের পার্শ্ববর্তী উপজেলা চান্দিনার বাগুর থেকে দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের রাধানগর গ্রামের মুতু মিয়ার পুত্র মুখলেছুর রহমান একটি রামধা নিয়ে দৌঁড়ে তার গ্রাম রাধানগর আসে। গ্রামে ডুকেই সামনে পাওয়া একই গ্রামের মৃত শাহ আলমের পুত্র আবু হামিদ (১০) ও তার স্ত্রী আনু বেগম, নুরুল ইসলাম ও তার স্ত্রী নাজমা বেগম (৪০), ও মা মাজেদা বেগম (৬৫ ) এলোপাতারী কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হয় এবং মারাত্মক আহত শাহআলম ও তার মা মাজেদা বেগম কে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর মাজেদা বেগমও মারা যায়।
এই ৫জনকে কুপিয়ে খুনি মুখলেসুর রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধরে তাকে গণপিটুনী দিলে ঘাতক মোখলেছুর রহমানর মারা যায়।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার ঘটনাস্থল থেকে এ কথা নিশ্চিত করে জানান, বিস্তারিত এই মুহুর্তে বলতে পারব না। কুমিল্লা থেকে পুলিশ সুপারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্ত্গণ ঘটনাস্থলে এসেছেন।
বিস্তারিত আসছে…