শনিবার ১৯ অক্টোবর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » চান্দিনায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার


চান্দিনায় ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার


আমাদের কুমিল্লা .কম :
14.07.2019


মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা।।
অবশেষে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সহযোগিতায় পুলিশ গ্রেফতার করতে সক্ষম হলো কুমিল্লার চান্দিনায় কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে রাকিব উদ্দিন (২১) নামে এক যুবককে। শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার কেরনখাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাকিব চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের রামেশ্বর গ্রামের ইউনুস মিয়ার ছেলে ও কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামী। শনিবার আদালতের মাধ্যমে আসামীকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।
মামলার বরাত দিয়ে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) আহাদ জানান, গত ৫ জুলাই কিশোরীর মা দিনমজুরের কাজে বাড়ির বাইরে ছিলেন। দুপুরে বাড়িতে কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করেন প্রতিবেশী রাকিব। বিকেলে মা বাড়িতে ফিরলে কিশোরী ঘটনাটি জানায়।
পরে কিশোরীর মামা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ রাকিবের মা ও নানাকে ঘটনাটি জানান। রাকিবের মা ও নানা বিচারের আশ্বাস দিলেও রাকিবকে পালানোর সহযোগিতা করে দূরে পাঠিয়ে দেন বলে মামলায় অভিযোগ আনা হয়।
গত মঙ্গলবার (৯ জুলাই) কিশোরীর মামা বাদী হয়ে চান্দিনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনায় রাকিবকে পালানোর সহযোগিতার অভিযোগে তার মা ও নানাকেও আসামি করা হয়।
এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার রাত ১০টার দিকে কেরনখাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ কৌশলে রাকিবকে ইউনিয়ন পরিষদে এনে পুলিশে সোপর্দ করেন।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, ‘মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। বিজ্ঞ আদালতে আসামীর রিমান্ড আবেদন করা হবে।’