রবিবার ৮ ডিসেম্বর ২০১৯


কুমিল্লায় ছেলেধরা সন্দেহে চারজনকে গণপিটুনি


আমাদের কুমিল্লা .কম :
22.07.2019


মাসুদ আলম।।
কুমিল্লায় ছেলেধরা সন্দেহে নারীসহ চারজনকে গণপিটুনি দেওয়া হয়েছে। রবিবার সকালে জেলার সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের দুতিয়া দিঘীর পাড় এলাকায় তিনজনকে এবং মাঝিগাছা এলাকায় একজনকে গণপিটুনি দেওয়া হয়।
দুতিয়া দিঘীর পাড় এলাকায় আহত তিনজন হলেন, রতœা (৫০), তার স্বামী আবুল কালাম (৭৪) তারা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রামের বাসিন্দা এবং আনোয়ার হোসেন (২৮) একই এলাকার জয়নাল আবেদীনের ছেলে। মাঝিগাছা এলাকায় গণপিটুনির শিকার আরিফের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়।
আমড়াতলী ইউপি চেয়ারম্যান জানান, রবিবার সকালে নারীসহ তিনজন ব্রাহ্মণপাড়া উপজেলার বেজোড়া গ্রাম থেকে আমড়াতলী স্কুলের সামনে আসেন। পাশের একটি বাড়ির সামনে গিয়ে একটি শিশুকে ডাক দিলে ছেলেধরা সন্দেহে তাদের এলাকাবাসী গণপিটুনি দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নিয়ে যায়।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ছত্রখিল পুলিশ ফাঁড়ির এসআই তপন কুমার বাকচী জানান, ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করেছি। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নেওয়া হয়েছে।
অন্যদিকে, সকালে সদর উপজেলার মাঝিগাছা এলাকায় ছেলেধরা সন্দেহে আরিফ নামে আরেকজনকে গণপিটুনি দেওয়া হয়েছে। আরিফ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুর এলাকার আবদুর নূর স্বর্ণকারের ছেলে। কোতোয়ালি মডেল থানার পরিদর্শক তদন্ত মো. সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।