মঙ্গল্বার ১৯ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » চলতি সপ্তাহে কুমিল্লায় দুর্নীতি জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান


চলতি সপ্তাহে কুমিল্লায় দুর্নীতি জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান


আমাদের কুমিল্লা .কম :
23.09.2019

মাহফুজ নান্টু।। দুর্নীতি-মাদক ও জুয়ার বিরুদ্ধে কুমিল্লা চলতি সপ্তাহে অভিযান পরিচালনা করা হবে। সরকারি বেসরকারি স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তি দুর্নীতি সম্পৃক্ত তাদের তালিকা করা হয়েছে। সে অনুযায়ী এ সপ্তাহে অভিযান চালু করা হবে।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, দুর্নীতি করে যারা অর্থবিত্ত ভৈববের মালিক হয়েছেন তাদের তালিকা এখন আইনশৃংখলা বাহিনীর হাতে রয়েছে। কুমিল্লা জেলায় সরকারি দলের বেশ কয়েকজন নেতার নাম ইতিমধ্যে আইনশৃংখলা বাহিনীর হাতে চলে এসেছে। এছাড়াও যে সব স্থানে জুয়া মাদক আছে এবং জুয়া মাদকের সাথে যারা সম্পৃক্ত তাদের বিষয়ে কড়া গোয়েন্দা নজরদারী চলছে। চাইলেও তারা এখন দেশ ত্যাগ করে অন্যত্র চলে যেতে পারবেনা।
কুমিল্লা আইনশৃংখলা বাহিনীর একজন উর্ধ্বতন কর্মকর্তা নাম না প্রকাশ করার শর্তে জানান,আমরা জেনে গেছি কারা অবৈধ উপায়ে অর্থ বিত্তের মালিক হয়েছেন। আমাদের কাছে তাদের জ্ঞাত অজ্ঞাত আয়ের সব হিসেব নিকেষ চলে এসেছে। আমরা অভিযান শুরু করলে সবাই দেখতে পাবেন।
তবে এ বিষয়ে এখন পর্যন্ত কারো নাম বা কোন প্রতিষ্ঠানের নাম পাওয়া যায়নি। তদন্ত এবং অভিযানের স্বার্থে প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের নাম গোপন রাখা হয়েছে।
এদিকে সমাজের সচেতন মহলও সরকারের দুর্নীতি,মাদক ও জুয়া বিরোধী অভিযানকে স্বাগত জানিয়েছে। তারা দুর্নীতিবাজদের গ্রেফতারের আহবান জানান।