বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০১৯


৮জন নিহতের ঘটনায় বাস চালক-মালিকের বিচার দাবি


আমাদের কুমিল্লা .কম :
25.09.2019

স্টাফ রিপোর্টার।। কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বাগমারায় তিশা ট্রান্সপোর্টের বাসের চাপায় একই পরিবারের ৬জনসহ ৮জন নিহতের ঘটনায় বাস চালক ও মালিকের বিচার এবং ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন-বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
মঙ্গলবার দুপুরে ওই সড়কের কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলার কয়েক শতাধিক মানুষ বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।
মানববন্ধনে বক্তারা সড়ক দুর্ঘটনায় ৮জনের প্রাণহানি এবং দুর্ঘটনায় গুরুতর আহত শিশু রিফাতের চিকিৎসা চালিয়ে নেওয়ার জন্য ক্ষতিপূরণ দাবি করেন। সময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন,ডা. রফিক,হারুন চৌধুরী, কামাল হোসেন মেম্বার, খোকন মিয়া ও হেলাল ভূঁইয়া প্রমুখ।
নিহত জসিম উদ্দিনের ভাই মো. মহসিন বলেন, আমার পরিবারের ৬জন নিহত হয়েছে। ভাতিজা রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। আমাদের আর্থিক অবস্থা ভালো নয়। মানুষের সাহায্য নিয়ে চিকিৎসা চালিয়ে যাচ্ছি। গত এক মাসেও তিশা ট্রান্সপোর্টের মালিক আমাদের একটা ফোনও দেয়নি। আমরা দোষীদের সাজা ও ক্ষতিপূরণ চাই।
উল্লেখ্য, গত ১৮আগস্ট দুপুরে ঢাকা থেকে আসা লাকসামগামী তিশা ট্রান্সপোর্টের বাস ও নাঙ্গলকোট থেকে কুমিল্লামুখী সিএনজি অটো রিকশাকে চাপা দিলে একই পরিবারের ৬জনসহ ৮জন নিহত হয়।