মঙ্গল্বার ১২ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » এপেক্স ক্লাবের জন্য ১ হাজার বর্গ ফুটের জায়গা দান করলেন এপে.দোলন


এপেক্স ক্লাবের জন্য ১ হাজার বর্গ ফুটের জায়গা দান করলেন এপে.দোলন


আমাদের কুমিল্লা .কম :
27.10.2019

স্টাফ রিপোর্টার।। ১৯৬৭ সালের ১৯ জুলাই প্রতিষ্ঠিত হয় এপেক্স ক্লাব অব কুমিল্লা। গত ৫২ বছর ধরে কোন স্থায়ী অফিস ছিল না কুমিল্লা ক্লাবের। এপেক্স ক্লাব অব কুমিল্লার আজীবন সদস্য ও বিশিষ্ট এপেক্সিয়ান শেখ জহির উদ্দিন দোলন তার নজরুল এভিনিউস্থ সিয়াম টাওয়ারের ১২ তলা ভবনে এক হাজার বর্গ ফুটের জায়গায় সম্পূর্ন বিনা মূল্যে দান করেছেন। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা সদর সাবরেজিস্টারের অফিসে উপস্থিত হয়ে আনুষ্ঠানিক ভাবে তিনি তার নিজস্ব এ জায়গা লিখে দেন।
এ সময় উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের অতীত জাতীয় সভাপতি ও লাইফ গর্ভনর এপে. সালাউদ্দিন মাহমুদ, অতীত জাতীয় সভাপতি এপে.এড.সৈয়দ নুরুর রহমান,এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরান,সাবেক প্রেসিডেন্ট এপে.মাহমুদুল হাসান পাশা, এড.এপে.খোরশেদ আলম,বর্তমান বর্ষের জুনিয়র ভাইস প্রেসিডেন্ট এপে.শাহরিয়ার জামান,সেক্রেটারি এপে.এড.মোহাম্মদ আলী টিপু,সার্ভিস ডিরেক্টর এপে.এড.মাহবুবুল হক,এপে. শেখ জহির উদ্দিন দোলনের পুত্র এপে.মো. সিয়াম প্রমুখ।
এপেক্স ক্লাব অব কুমিল্লার স্থায়ী জায়গা পেয়ে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় ক্লাবের প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরান বলেন, অনেক মানুষের ধন আছে কিন্ত মন নেই। আল্লাহ পাক আমাদের এপে.শেখ জহির উদ্দিন দোলন ভাইকে ধন এবং মন দুটিই দিয়েছেন। তিনি এক বিশাল হৃদয়ের মানুষ। কুমিল্লা নগরীর প্রান কেন্দ্র নজরুল এভিনিউস্থ একেবারে মূল রাস্তার উপর ১২ তলা ভবনের এক হাজার বর্গ ফুটের জায়গা ছেড়ে দিয়ে তিনি আগামী প্রজন্মের কাছে এক উদাহরণ সৃষ্টি করে গেলেন যে, ভোগে নয়, ত্যাগেই প্রকৃত সুখ।
এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট এপে.শাহাজাদা এমরান,এপেক্স ক্লাব অব কুমিল্লার আজীবন সদস্য এপে.শেখ জহির উদ্দিন দোলনের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দদের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন এই স্থায়ী ভবন পাওয়ার পেছনে তাদের অক্লান্ত পরিশ্রম ও অবদানের জন্য।