শুক্রবার ২২ নভেম্বর ২০১৯


মুক্তার জেডিসি পরীক্ষা দেয়া হলোনা


আমাদের কুমিল্লা .কম :
03.11.2019

বরুড়া প্রতিনিধি ঃ কুমিল্লা বরুড়া উপজেলার ডেউয়াতলী দাখিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী উম্মে হানি মুক্তার এ বছর পরীক্ষায় অংশ নিতে পারলনা। কুমিল্লা বরুড়া উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেও জেডিসি পরীক্ষা দিতে পারেনি মুক্তা ।
নানা টাল বাহানা করে মাদ্রাসা কর্তৃপক্ষ মুক্তা আক্তারের ফরম পূরণের সময় পার করে। তার বাবা চাঁন মিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম, মাদ্রাসা বোর্ড, মাদ্রাসা সুপার ও বিভিন্ন জনের দ্বারে দ্বারে ঘুরে মেয়েকে বসাতে পারেননি জেডিসি পরীক্ষার টেবিলে। পরীক্ষা দিতে না পেরে হতাশায় ভেঙ্গে পরেছে শিক্ষার্থী মুক্তা।
গত ২৪ আগষ্ট অভিযোগটির তদন্ত করেন উপজেলা কৃষি উপ-সহকারি মো. আলী। এ বিষয়ে গত ২৬ আগষ্ট শুনানী হয়। পরবর্তীতে গত ২৬ আগষ্ট, ১২ সেপ্টেম্বর ও ৭ অক্টোবর সরেজমিনে গিয়ে তদন্ত করা হয় এবং পরে চাঁন মিয়াকে আশ্বস্ত করা হয় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার পর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। এ আশ্বাসের পর বারবার উপজেলা কমপ্লেক্সে যাওয়ার পরও ওই কর্মকর্তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার কোন প্রকার সিদ্ধান্ত না নেয়ায় মাদ্রাসা সুপারের উম্মে হানি মুক্তার ২০১৯ সালের জে ডি সি পরীক্ষার ফরম পূরণ করেননি। যার ফলে উম্মে হানি মুক্তার পরীক্ষা দিতে পারেনি।