শুক্রবার ২২ নভেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » বিনম্র শ্রদ্ধায় কুমিল্লায় জেল হত্যা দিবস পালন


বিনম্র শ্রদ্ধায় কুমিল্লায় জেল হত্যা দিবস পালন


আমাদের কুমিল্লা .কম :
04.11.2019

স্টাফ রিপোর্টার।। জেল হত্যা দিবস উপলক্ষে রোববার কুমিল্লায় মহানগর আওয়ামী লীগ, আঞ্জুম সুলতানা সীমা এমপি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ পৃথক ভাবে কর্মসূচি পালন করে। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি আ.ক.ম বাহাউদ্দিন বাহারের নেতৃত্বে কুমিল্লা নগরীতে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নগর উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গিয়ে পুস্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত,সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, আওয়ামী লীগ নেতা আবুল কাশেম রৌশন,চিত্তরঞ্জন ভৌমিক,আবদুল আলীম কাঞ্চন ও জিএম সিকান্দারসহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে শোকাবহ জেলহত্যা দিবসে কুমিল্লায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাসহ দোয়া মাহফিলের আয়োজন করেছেন মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি। রোববার বিকালে নগরের রানীরবাজারস্থ এমপি সীমার রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি শ্রদ্ধা জানিয়েছেন আঞ্জুম সুলতানা সীমা এমপি। পরে জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এসময় আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শিকদার, খাদেম মোহাম্মদ ফিরোজ,মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাইফুন্নাহার মিতা শিকদার,সাধারণ সম্পাদক আইরিন আহমেদ,সাংগঠনিক সম্পাদক নূরজাহান আক্তার চামেলীসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নগরীর রামঘাটস্থ দলীয় কার্যালয়ের সামনে জেল হত্যা দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গিয়ে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে দলীয় কার্যালয়ে তারা আলোচনা সভার আয়োজন করে। এ সময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী,অধ্যাপক আলকাসুর রহমান কোকা,মো.ইলিয়াস মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন ও সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্তসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।