শুক্রবার ২২ নভেম্বর ২০১৯


ছেলের উপর রাগ করে নাতিকে অপহরণ করালেন দাদি!


আমাদের কুমিল্লা .কম :
07.11.2019

স্টাফ রিপোর্টার।।  কুমিল্লার মুরাদনগরে ছেলে খরচ দেয় না এই রাগে নাতিকে অপহরণ করান নিজ দাদি।
উপজেলার নহল গ্রাম থেকে তাফসীর ইসলাম (৫) নামে ওই শিশুটিকে অপহরণের আট ঘন্টার মধ্যে শুশুন্ডা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় শিশুটির দাদী, চাচাসহ চারজন অপহরণকারীকে গ্রেফতার করা হয়। তাফসীর উপজেলার নহল গ্রামের মালেয়শিয়া প্রবাসী আক্তার হোসেনর ছেলে।
বুধবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেস কনফারেন্সে সাংবাদিকদের এসব তথ্য জানান কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
তিনি বলেন, মঙ্গলবার সকালে অপহৃত শিশুটির মা তানিয়া আক্তার (২৭) টাকা উত্তোলনের জন্য উপজেলার কোম্পানীগঞ্জে যান। ব্যাংক থেকে বাড়ি ফেরার পথে জানতে পারেন, শিশু তাফসিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঘটনার ৫ মিনিট পর অপরিচিত নম্বর থেকে ফোন করে চার লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে শিশুটিকে খুন করে ফেলা হবে। পরে তানিয়া বেগম তার ছেলে অপহরণ ও মুক্তিপণের বিষয়টি মুরাদনগর থানা পুলিশকে জানান। মঙ্গলবার সন্ধ্যায় মুরাদনগরের জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, শিশুটির দাদি জোহরা বেগম (৬০), একই গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ও অপহৃত শিশু তাফসিরের বাবার চাচাতো ভাই কবির হোসেন (৩৩), রায়তলা গ্রামের শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও নাগেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল মিয়া (২২)।