বৃহস্পতিবার ৫ ডিসেম্বর ২০১৯
  • প্রচ্ছদ » sub lead 3 » কুমিল্লায় জালাবাদ ও সুবর্ণ এক্সপ্রেস আটকা পড়ায় যাত্রী দুর্ভোগ


কুমিল্লায় জালাবাদ ও সুবর্ণ এক্সপ্রেস আটকা পড়ায় যাত্রী দুর্ভোগ


আমাদের কুমিল্লা .কম :
13.11.2019

তৈয়বুর রহামান সোহেল: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনার কারণে কুমিল্লা রেল স্টেশনে আটকা পড়ে জালাবাদ ও সুবর্ণ এক্সপ্রেস ট্রেন। এতে দুর্ভোগে পড়েন কয়েক শতাধিক যাত্রী।
ভিক্টোরিয়া কলেজ ছাত্র তৈয়বুর রহমান সোহেল বলেন, ট্রেন দুর্ঘটনার কারণে কুমিল্লা রেল স্টেশনে আটকা পড়ে অনেক যাত্রী। ট্রেন না পেয়ে অনেক যাত্রী স্টেশন ত্যাগ করছেন। আবার আগাম টিকিট কাটা বেশকিছু যাত্রী নিকটবর্তী ট্রেনগুলোর জন্য অপেক্ষা করছেন।
কুমিল্লার রেলওয়ে স্টেশন মাস্টার সফিকুর রহমান ভূঁইয়া জানান, নোয়াখালী থেকে ঢাকাগামী উপকূল এক্সপ্রেস ট্রেনটি লাকসাম আটকা পড়ে। এদিকে চট্টগ্রাম থেকে সুবর্ণ এক্সপ্রেস ট্রেন যথাসময়ে ছেড়ে আসলেও সকাল ১০টা ১৫ মিনিটের দিকে কুমিল্লা রেল স্টেশনে আটকা পড়ে। নির্দিষ্ট সময় থেকে প্রায় আধা ঘণ্টা বিলম্বে ট্রেনটি কুমিল্লা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। এদিকে চট্টগ্রাম থেকে সিলেট অভিমুখী জালালাবাদ ট্রেনটি রাত ৩টা ৪৪ মিনিটে কুমিল্লায় পৌঁছালেও দুপুর ১টার পর ছেড়ে যায়। চট্টগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি ঢাকা থেকে ছেড়ে বেলা ১১টায় ট্রেনটির কুমিল্লায় পৌঁছার কথা ছিল। ময়মনসিংহ অভিমুখী বিজয় এক্সপ্রেস চট্টগ্রাম থেকে নির্দিষ্ট সময়ে ছেড়ে কুমিল্লা হয়ে গন্তব্যে যাত্রা করেছে।
তিনি আরো জানান,১০টা ২০মিনেটে ট্রেন চলাচল শুরু হয়েছে। তবে দুর্ঘটনার কারণে সময় সূচি বদলাতে হয়েছে।