শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯


দেবিদ্বারে ১০ দিনে দুটি অজ্ঞাত মরদেহ উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
15.11.2019

শাহীন আলম, দেবিদ্বার। কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচরে (কোরেরপাড়) অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে গত ১০ দিনে দুটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকাল ৯টায় দেবিদ্বার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মিরপুর হাইওয়ে পুলিশকে খবর দিলে ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহটি উদ্ধার করে মিরপুর ফাঁড়িতে নিয়ে যান। স্থানীয়রা জানান, মৃত ব্যক্তিটিকে মানসিক ভারসাম্যহীন ছিলো। গত কয়েকদিন ধরে এ এলাকায় বিভিন্ন চা স্টলের আশ-পাশে তাকে দেখা গেছে। তবে তার পরিচয় জানেন না কেউ।
মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, প্রাথমিক সুরতহালে ধারণা করা হচ্ছে, মৃত ব্যক্তিটি মানসিক ভারসাম্যহীন। পরনে একটি ময়লাযুক্ত লুঙ্গি ও মাথায় একটি পরিত্যাক্ত ময়লা কাপড়ে বাঁধা ছিলো। মাথার ডানপাশে ও এক হাটুতে জখমের চিহ্ন রয়েছে। রাতে বা ভোরে কোন এক সময় গাড়ির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।
এর আগে গত ৬ নভেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার উপজেলার খাদঘর এলাকায় লাল লাগেজ থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ। মৃত ওই তরুণীর লাশ এখনও সনাক্ত করা যায়নি বলে জানান দেবিদ্বার থানা পুলিশ।