শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯


কুমিল্লায় বিশ্ব ডায়াবেটিস দিবসে পদযাত্রা


আমাদের কুমিল্লা .কম :
15.11.2019

স্টাফ রিপোর্টার।। ‘আসুন, পরিবারকে ডায়াবেটিস মুক্ত রাখি’ এই স্লোগানে বৃহস্পতিবার বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে কুমিল্লা জেলা সদরে কুমিল্লা ডায়াবেটিকস হাসপাতালসহ বিভিন্ন উপজেলায় বিভিন্ন সংগঠন যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করে।
কুমিল্লা ডায়াবেটিকস হাসপাতাল র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। । গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লা নগরের টাউনহল মাঠে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন কুমিল্লা ডায়াবেটিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর্জা মো: কোরেশী। এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা ডায়াবেটিক হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ু অজিত কুমার পাল, কুমিল্লা ডায়াবেটিক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ প্রবাল শেখর মজুমদার মিঠু, সমাজকল্যাণ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ, প্রধান প্রশাসনিক কর্মকর্তা জিএম সিকান্দার সহ সকল কনসালট্যান্ট ও ডাক্তার কর্মকর্তাবৃন্দ।

এ দিকে, সি এম এইচ কুমিল্লা ও আর্মি মেডিকেল কলেজ কুমিল্লার মেডিসিন বিভাগের উদ্যোগে পদযাত্রার আয়োজন করা হয়। পদযাত্রার উদ্বোধন করেন আর্মি মেডিকেল কলেজ কুমিল্লার চীফ এ্যাডমিনিস্ট্রেটর বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ মাহবুবুল আলম মোল্লা। এসময় উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল বিগ্রেডিয়ার জেনারেল মুহাম্মদ দেলোয়ার হোসেন, মেডিসিন বিভাগের কর্নেল শায়লা পারভীন, ডাঃ মুহাম্মদ শাহ আলম, প্যাথলজি বিভাগের কর্নেল মীর আজিম উদ্দিন আহমেদ, গাইনি ও অবস বিভাগের কর্নেল আঞ্জুমান আরা বেগম, রেডিওলজি বিভাগের মেজর মোঃ মামুন-উর-রশিদ এবং আর্মি মেডিকেল কলেজ কুমিল্লার শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।