শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯


তিন শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক


আমাদের কুমিল্লা .কম :
19.11.2019

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় এক কিশোরের বিরুদ্ধে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ওই তিন শিশুকে স্থানীয় ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বিকালে অভিযুক্ত ইমনকে (১৭) সদর উপজেলার ঘাটিয়ারা থেকে আটক করে পুলিশ।
ধর্ষণের শিকার শিশুদের পরিবার জানায়, সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ার পূর্বপাড়ার শাহীন ভূইয়ার ছেলে ইমন (১৭) স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়াশোনা করে। রবিবার (১৭ নভেম্বর) বিকালে বাড়ির পাশে কয়েকটি শিশু খেলাধুলা করছিল। এ সময় আট বছরের দুই শিশুকে পাশের খলিল ভূইয়ার বাড়িতে নিয়ে ধর্ষণ করে ইমন। পরে ওই ঘরে শিশুদের আরেক সহপাঠী ঢুকে ঘটনাটি দেখে স্থানীয়দের জানায়। পরে ইমনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করে। এ অবস্থায় স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দিতে আপস করার কথা বলে।
এর আগে গত শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে একই এলাকার ৯ বছরের আরেক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে ইমনের বিরুদ্ধে। ওই শিশুর মা হাসপাতালে সাংবাদিকদের জানান, তার স্বামী বিদেশে থাকেন। শুক্রবার দুপুরে তিনি বাড়িতে রান্না করছিলেন। এ সময় মেয়েকে পাশের দোকানে পাঠান। পরে ইমন শিশুটিকে ফুসলিয়ে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে এসে তার মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। ধর্ষণের শিকার তিন শিশু স্থানীয় একটি বিদ্যালয়ে পড়াশোনা করে।
সোমবার দুপুরে স্বজনরা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মেডিক্যাল পরীক্ষার জন্য তাদের নিয়ে যান। হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন জানান, শিশুদের ডাক্তারি পরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।
সদর মডেল থানার উপ-পরিদর্শক নারায়ণ চন্দ্র দাস জানান, তদন্তের পর বিষয়টি সম্পর্কে জানা যাবে। ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আতিকুল ইসলাম জানান, ইমনকে আটক করা হয়েছে।