বুধবার ৫ অগাস্ট ২০২০


কুমিল্লায় ৩২হাজার পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার


আমাদের কুমিল্লা .কম :
25.11.2019

মাহফুজ নান্টু।। কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশ ও ডিবি পুলিশ পৃথক এলাকা থেকে ৩২ হাজার ইয়াবা ট্যাবলেট, দেশীয় অস্ত্র ও নিশান পেট্রোল জীপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি বলদাখাল এলাকায় ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট বহনকারী নিশান পেট্রোল জীপসহ ইউছুফ আলী মালিক (৩৩) নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার বাড়ি বান্দরবান জেলার আলী কদম এলাকায়। একই দিন কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের দেবীপুর এলাকায় দেশীয় পাইপগান, এক রাউন্ড কার্তুজ ও ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রিপন মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে আটক করে ডিবি পুলিশ। রিপন মিয়া সদর দক্ষিণ থানার মেরুয়ারী গ্রামের মৃত আবদুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। রবিবার পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এই তথ্য জানান।
তিনি আরো জানান,কুমিল্লায় অস্ত্র ও গুলিসহ মামুন (৪০) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের পাথুরিয়া পাড়া এলাকা থেকে ওই সন্ত্রাসীকে গ্রেফতার করে পুলিশ। মামুন সদর উপজেলার সুজানগর পুকুর পাড় এলাকার মৃত হারুন মিয়ার ছেলে। তার বিরুদ্ধে পূর্বে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় হত্যা, ধর্ষণ, অস্ত্র ও মাদকের ৬টি মামলা রয়েছে।
পুলিশ সুপার জানান, চৌদ্দগ্রামে ১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের মুরগীর ডিম বোঝাই ছিনতাই হওয়া ট্রাকসহ ৫জনকে আটক করে পুলিশ। শনিবার গাজীপুর কাপাশিয়া থেকে ছিনতাই হওয়া ওই ডিম বোঝাই ট্রাক চৌদ্দগ্রাম উপজেলার তাহমিদ টাওয়ার চৌদ্দগ্রাম পৌরসভার নিচ তলা থেকে ওই ৭৫১ কেইস ও ট্রাক উদ্ধার করে। আটককৃতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা আবদুল কাদের (৫৫), কিরন মজুমদার প্রকাশ কিরন (৩৬), আবদুস ছালাম প্রকাশ শাহিন (৩৮) ফেনীর বাসিন্দা আবদুল হান্নান (৩০), বান্দরবানের লামার বাসিন্দা মো. সোহেল ও ট্রাক চালক আলমগীর হোসেন।