মঙ্গল্বার ৭ জুলাই ২০২০
  • প্রচ্ছদ » জেলা উপজেলার খবর » কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা সাংগঠনিক কাঠামো আরও শক্তিশালী করতে হবে – অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ভেদাভেদ ভুলে বন্ধবন্ধুর কণ্যা নেতৃত্বে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে মুজিবুল হক এমপি


কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা সাংগঠনিক কাঠামো আরও শক্তিশালী করতে হবে – অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ভেদাভেদ ভুলে বন্ধবন্ধুর কণ্যা নেতৃত্বে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে মুজিবুল হক এমপি


আমাদের কুমিল্লা .কম :
14.12.2019

মাসুদ আলম।। বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, সাংগঠনিক কাঠামো আরও শক্তিশালী করতে সবাইকে একসাথে কাজ করতে হবে। সংগঠনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকের আদর্শে গড়ে তুলতে হলে দলের ভিতরে দ্ব›দ্ব এবং কোন্দল সৃষ্টি না করে সকল নেতকাকর্মীদের সাথে নিয়ে কাজ করতে হবে। নিজের দলের নেতাদের মধ্যে নিজেকে শত্রæ হিসেবে তৈরি করা যাবে না। আমাদের শক্র হয়েছে স্বাধীনতা বিরোধী জামায়াত ইসলামী ও বিএনপি।
শুক্রবার কুমিল্লা নগরীর রামঘাট দক্ষিণ জেলা আওয়ামী লীগের পাটি অফিসে এই কার্যকরী কমিটির সভা তিনি এসব কথা বলেন। সভায় বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল সভাপতিত্ব আরও বক্তব্য রাখেন, সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব, এলজিআরডি মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি, নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপিসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

কার্যকরী কমিটির সভায় সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি বলেন, জেলা আওয়ামী লীগকে দেশের শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। এই জন্য সকল ভেদাভেদ ভুলে বন্ধবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ মানে উন্নয়ন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে, শেখ হাসিনা যখনই প্রধানমন্ত্রী হয় তখনই দেশ এবং জাতীর উন্নয়ন হয়।

অন্যদিকে কার্যকরী কমিটির সভা শেষে জেলা সার্কিট হাউজে কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) মেয়র ও কাউন্সিলরদের সাথে এক মতবিনিময় সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) তাজুল ইসলাম বলেছন, সরকারের নানা উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে বিচ্ছিন্নভাবে উন্নয়ন হচ্ছে। কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলরদের সাথে জেলা সার্কিট হাউজে মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, আমি কুমিল্লার সন্তান হয়ে নিজের দায়িত্ব থেকে কাজ না করলে মানুষ আমাকে মনে রাখবে না। এই কুমিল্লায় আমার জন্ম। শৈশব কেটেছে এখানেই। কুমিল্লার অনেক ইতিহাস ঐতিহ্য রয়েছে। এগুলো টিকিয়ে রাখতে বিভিন্ন উন্নয়নের মাধ্যমে প্রিয় কুমিল্লাকে দৃষ্টি নন্দন রূপে সাজাতে চাই।
কুসিকের মেয়র মনিরুল হক সাক্কুকে উদ্দেশ্য করে মন্ত্রী আরও বলেন, আমার কাছে অনেক অভিযোগ আসে নগরীর অনেক বহুতল ভবনের মালিক সড়কের জায়গা দখল করে বিল্ডিং নির্মাণ করছে। যা ভবিষ্যতে সুফল ভয়ে আনবে না। আপনারা সিটি কর্পোরেশন থেকে মাস্টার প্লান করেন আমি কুমিল্লার উন্নয়নের জন্য বিদেশি সংস্থাগুলো সাথে কথা বলে তা পাশ করতে চেষ্টা করবো।