সোমবার ২৪ ফেব্রুয়ারী ২০২০
  • প্রচ্ছদ » sub lead 3 » এপেক্স বাংলাদেশ- জেলা ৮ এর বেস্ট প্রেসিডেন্ট হলেন শাহাজাদা এমরান


এপেক্স বাংলাদেশ- জেলা ৮ এর বেস্ট প্রেসিডেন্ট হলেন শাহাজাদা এমরান


আমাদের কুমিল্লা .কম :
22.12.2019

স্টাফ রিপোর্টার।। এপেক্স বাংলাদেশের জেলা ৮ এর বেস্ট প্রেসিডেন্ট নির্বাচিত হলেন এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট সাংবাদিক এপে.শাহাজাদা এমরান। ২০ ডিসেম্বর শুক্রবার ব্রা²নবাড়িয়ার এম এ মালেক কনভেনশন হলে এপেক্স বাংলাদেশের জেলা ৮ এর সম্মেলনে ২০১৯ বর্ষের কাজের মুল্যায়ন করে জেলা গভর্নর এপে.মো. কামরুল হক তাকে বেস্ট প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করেন। এপেক্স বাংলাদেশের জাতীয় সহ সভাপতি এপে.নিজাম উদ্দিন পিন্টুসহ জাতীয় নেতৃবৃন্দ আনুষ্ঠানিক ভাবে এপে.শাহাজাদা এমরানকে বেস্ট প্রেসিডেন্টের এ্যাওয়ার্ড প্রদান করেন। জেলা ৮ বৃহত্তর কুমিল্লা ও বৃহত্তর নোয়াখালী অঞ্চলের ১৯টি ক্লাবের প্রতিনিধিত্ব করে।
এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট সাংবাদিক এপে.শাহাজাদা এমরান ২০১১ সালে এপেক্স ক্লাব অব কুমিল্লার মাধ্যমে এপেক্স আন্দোলন শুরু করেন। তিনি বিভিন্ন সময়ে এপেক্স ক্লাব অব কুমিল্লার পাবলিক স্পিকিং এন্ড ডিবেটিং ডিরেক্টর,ফেলোশিপ এন্ড পাবলিক রিলেশন ডিরেক্টর, মেম্বারশিপ এন্ড এটেনডেন্স ডিরেক্টর,জুনিয়র ভাইস প্রেসিডেন্টএবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এর দায়িত্ব পালন করার পর ২০১৮ সালের ২৬ নভেম্বর এপেক্স ক্লাব অব কুমিল্লার ৪৫তম বার্ষিক সাধারণ সভায় তিনি ২০১৯ সালের বর্ষের জন্য প্রেসিডেন্ট নির্বাচিত হন।
এপে.শাহাজাদা এমরান এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট নির্বাচিত হয়েই এ বছরের জাতীয় সভাপতি এম এ কাইয়ুম চৌধুরীর থীম ইঊ ঞঐঊ উওঋঋঊজঊঘঞ’ বাস্তবায়নে ও এপেক্স বাংলাদেশকে নতুন কিছু দেওয়ার লক্ষে অত্যন্ত সততা,দক্ষতা ,যোগ্যতা ও নিষ্টাতার সাথে দায়িত্ব পালন করেন। বছরের শুরুতেই তিনি এপেক্স ক্লাব অব কুমিল্লাকে একটি ইয়ার প্লান প্রদান করেন। যেই ইয়ার প্লানের উপর ভিত্তি করে এ বছর এপেক্স ক্লাব অব কুমিল্লা এপেক্স বাংলাদেশের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। শুধু তাই নয়, সাংবাদিক এপে.শাহাজাদা এমরানই এপেক্স বাংলাদেশের প্রথম ক্লাব প্রেসিডেন্ট এবং একমাত্র এপেক্সিয়ান যিনি এপেক্স বাংলাদেশের ৫৮ বছরের ইতিহাসে প্রথম বারের মত এপেক্স বাংলাদেশের প্রতিষ্ঠা বার্ষিকীর ক্রোড়পত্রের পরিকল্পনা এবং সম্পাদনা করেন একই সাথে প্রতিষ্ঠা বার্ষিকীকে স্বাগত জানিয়ে কুমিল্লা নগরীতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করেন।
এপেক্স ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট ২০১৯ বর্ষে এপেক্স বাংলাদেশের জাতীয় লিডারশিপ ট্রেনিংয়ে বেস্ট গ্রæপ লিডার নির্বাচিত হওয়াসহ বেশ কয়েকটি জাতীয় পুরস্কারে ভুষিত হয়েছেন।
সাংবাদিক এপে.শাহাজাদা এমরান এপেক্স বাংলাদেশের জেলা ৮ এর বেস্ট প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় তাকে এপেক্স বাংলাদেশের জাতীয় ও স্থানীয় অসংখ্য নেতৃবৃন্দসহ কুমিল্লার বিভিন্ন সংগঠন ,সংস্থা এবং প্রতিষ্ঠান তাকে ফোন করে ,মোবাইলে এসএমএস পাঠিয়ে ও ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন।
এপেক্সিয়ান শাহাজাদা এমরান পেশাগত জীবনে তিনি সাংবাদিকতার সাথে জড়িত আছেন দীর্ঘ ২৫ বছর ধরে। তিনি বর্তমানে কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক,দৈনিক মানবকন্ঠ , ডেইলী বাংলাদেশ.কম ও দি বাংলাদেশ টুডের কুমিল্লা প্রতিনিধি এবং কুমিল্লা জমিন.কমের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে জড়িত থেকে নানাবিধ সামাজিক কাজ করে যাচ্ছেন নিরলস ভাবে।