বুধবার ১ GwcÖj ২০২০


মাকে গালমন্দ করায় কাভার্ডভ্যান চালককে পিটিয়ে হত্যা করে সহকারী


আমাদের কুমিল্লা .কম :
30.12.2019

মাহফুজ নান্টু। মা’কে গালমন্দ করায় কার্ভাডভ্যান চালক আলাউদ্দিনকে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করে চালকের সহকারী রাশেদুল ইসলাম রাশেদ (২৪)। গত ২৬ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে এ ঘটনা ঘটে। রোববার বিকেলে কুমিল্লায় সংবাদ সম্মেলন শেষে অভিযুক্ত রাশেদ সাংবাদিকদের জানায়, চালক আলাউদ্দিন কথা কাটাকাটির একপর্যায়ে রাশেদের মাকে নিয়ে গালমন্দ করে। তাই লোহার রড দিয়ে পিটিয়ে চালক আলাউদ্দিনকে হত্যা করে।
বুড়িচং থানার পুলিশ অভিযান চালিয়ে জয়নাল হাওলাদারের ছেলে রাশেদকে তার বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যার দশমনতারা গ্রাম থেকে আটক করে। রবিবার বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২৬ ডিসেম্বর কুমিল্লার নিমসার বাজারে থামানো একটি কাভার্ডভ্যান থেকে কম্বলে মোড়ানো একটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশ দুটি টিম গঠন করে নিরবিচ্ছিন্ন অভিযান শুরু করে। আমরা জানতে পারি লাশটি ওই কাভার্ডভ্যান চালকের। অভিযান চালিয়ে শরীয়তপুর ডামুড্যা থানার দশমনতারা গ্রাম থেকে রাশেদকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাশেদ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে। ঘাতক রাশেদের অসংলগ্ন কথার কারণে সুস্পষ্টভাবে বলা যাচ্ছে না কি কারণে চালক আলাউদ্দিনকে হত্যা করা হয়েছে। তবে চালকের সাথে থাকা ৩১ হাজার টাকা নিয়ে যায় রাশেদ।