বুধবার ২৬ ফেব্রুয়ারী ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » নিমসারে মিজানুর রহমান আযহারীর মাহফিলে মুসল্লিদের ঢল


নিমসারে মিজানুর রহমান আযহারীর মাহফিলে মুসল্লিদের ঢল


আমাদের কুমিল্লা .কম :
07.01.2020

মাহফুজ নান্টু। ওয়াজ শুরু হবে দুপুর আড়াইটায় কিন্তু তার আগেই বেলা ১১ টায় কুমিল্লা নিমসার বাজার সংলগ্ন মোকাম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার মাঠটিতে ধর্মপ্রাণ মুসুল্লিদের উপস্থিতিতে মুখর হয়ে উঠে। বেলা বাড়তে থাকে, বাড়তে থাকে মানুষের ভীড়। জায়গা না পেয়ে ওয়াজ শুনতে আসা সাধারণ মানুষজন অবস্থান নেয় মাঠের পাশের বাড়ির ছাদে,বাঁশঝাড়ে ও গাছের ডালে। সোমবার মোকাম হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার মাঠটিতে আয়োজিত মাহফিলে কুমিল্লার সন্তান ড. মিজানুর রহমান আজহারীর মাহফিলে মুসল্লিদের এমন ঢল নেমেছে।
মোকাম হাফেজিয়া মাদ্রাসার হাফেজ শিক্ষার্থীদের মাঝে পাগড়ি বিতরণ ও বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক আইনমন্ত্রী এড আবদুল মতিন খসরু।
ওয়াজে প্রধান বক্তা হিসেবে দুপুর আড়্ইাটায় মঞ্চে আসেন ড.মিজানুর রহমান আযহারী। এ সময় ইসলামী ¯েøাগানে মুখরিত হয়ে উঠে মাহফিল এলাকা।
এদিকে মাহফিলকে ঘিরে নিমসার ও মোকাম এলাকায় নেয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। মাহফিলে পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা প্রশাসনের পাশাপাশি স্থানীয় ৩শতাধিক ভলেন্টিয়ার শৃঙ্খলা ও নিরাপত্তায় নিয়োজিত ছিলো। নারী ও পুরুষদের জন্য আলাদা প্যান্ডেলের ব্যবস্থা করা হয়েছে। মাঠের বাইরে ছয়টি বড় পর্দা স্থাপন করা হয়েছে।