সোমবার ২৪ ফেব্রুয়ারী ২০২০


একটি ট্রাক্টরে চাপা পড়লো পুরো পরিবার!


আমাদের কুমিল্লা .কম :
08.01.2020

স্টাফ রিপোর্টার: রুবেল হোসেন। বয়স ৩২। ট্রাক্টর চাপা পড়ে মারা গেছেন। রুবেলের সাথে চাপা পড়েছে তার পুরো পরিবারের জীবন জীবিকা। মঙ্গলবার সন্ধ্যায় নামাজের জানাযা শেষে তাকে দাফন করা হয়। রুবেল হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার মনপাল গ্রামের আবদুর রহিমের ছেলে।
স্থানীয় সূত্র জানায়,তার পিতা আবদুর রহিম মানসিক প্রতিবন্ধী ছিলেন। ১৫বছর ধরে নিখোঁজ। রুবেল হোসেন পরিবারের একমাত্র ছেলে সন্তান। তার তিনটি বোন। তার উপরে পরিবারের ভরণ পোষণের দায়িত্ব। তার দুই ছেলে এক মেয়ে। মঙ্গলবার সকালে জমি চাষের ট্রাক্টর নিয়ে রওনা দিয়েছিলেন পাশের নাড়িদিয়া গ্রামে। পাঁচ পুকুরিয়া গিয়ে একটি অটো রিকশাকে সাইড দিতে গিয়ে ট্রাক্টরটি উল্টে পড়ে যায়। ট্রাক্টরে মালিক ও তার বড় ছেলে রাকিব(১০) ছিলো। ছেলেকে সাথে নিয়েছেন আজ এনজিও‘র ঋণের কিস্তি ছিলো। নগদ টাকা পেলে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দিবে। ট্রাক্টর উল্টে রুবেল বুকে ব্যথা পেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। অ্যাম্বুলেন্সে কুমিল্লায় নেয়ার পথে লালমাই এলাকায় তার মৃত্যু হয়। তার ছেলে রাকিব লাকসাম একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। মালিক সামান্য আহত হন।
গ্রামের সাবেক ইউপি সদস্য মিজানুর রহমান বলেন,পরিবারটি খুবই অসহায়। পরিবারে আয় করার কেউ নেই। সহযোগিতা পেলে তাদের উপকার হবে।
উত্তরদা ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ বলেন, মনপাল গ্রামের ইউপি সদস্য বিল্লাল হোসেনসহ আমরা মালিকের সাথে যোগাযোগ করেছি। কিছু ক্ষতিপূরণ দেয়ার কথা বলা হয়েছে।