বৃহস্পতিবার ১৬ জুলাই ২০২০


মহাসড়কের পাশে কুমিল্লা জেলা পরিষদ সদস্যের লাশ


আমাদের কুমিল্লা .কম :
10.01.2020

স্টাফ রিপোর্টার: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকা থেকে কুমিল্লা জেলা পরিষদের সদস্য খায়রুল আলম সাধনের লাশ উদ্ধার করা হয়েছে। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবলীগের সভাপতিরও দায়িত্ব পালন করছিলেন। বৃহম্পতিবার বিকালে সদর দক্ষিণ থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
নগরীর ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর এমদাদ উল্লাহ জানান, ওই এলাকা গিয়ে রাস্তার পাশে একটি মরদেহ দেখতে পাই। সদর দক্ষিন থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত খায়রুল আলম সাধন মুরাদনগর উপজেলার ভুবনগর গ্রামের সুলতান মাহমুদের ছেলে।
সূত্র জানায়, খায়রুল আলম সাধন বৃহস্পতিবার সকালে ঢাকার বনশ্রী এলাকার নিজ বাসা থেকে দুই লাখ টাকা নিয়ে মুরাদনগরের উদ্দেশ্যে রওয়ানা করেন। তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে সাধনের পরিচয় সনাক্ত করে পুলিশ। তার চোখের নিকট আঘাতের চিহ্ন রয়েছে।
সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম বলেন, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে মোস্তফাপুর এলাকা থেকে যুবলীগ নেতা খায়রুল আলম সাধনের মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠানো হয়েছে। তার বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা অন্য কোনো স্থানে তাকে হত্যার পর এখানে মরদেহ ফেলে পালিয়ে গেছে।
তিনি বলেন, কি কারণে বা কোনো স্থানে তাকে খুন করা হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে পুলিশের।
উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি ম.রুহুল আমিন বলেন,খায়রুল আলম সাধনের মৃত্যু দুঃখজনক। তিনি সহজ সরল মানুষ ছিলেন।