সোমবার ১৭ ফেব্রুয়ারী ২০২০


চান্দিনা য় মহাসড়কে নৈশ প্রহরীর খÐিত লাশ


আমাদের কুমিল্লা .কম :
14.01.2020

চান্দিনা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা নামক স্থান থেকে মো. নাছির উদ্দিন (২৬) নামের এক নৈশ প্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার তার লাশ উদ্ধার করে হাইওয়ের ইলিয়টগঞ্জ ফাঁড়ি পুলিশ।
নিহত মো. নাছির উদ্দিন চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের রবিউল্লাহর ছেলে। দীর্ঘ তিন বছর ধরে নাওতলা সিনিয়র আলিম মাদ্রাসা পার্শ্ববর্তী মহাসড়কের দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে পিতা রবিউল্লাহর পরিবর্তে মাঝে মধ্যে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন। নিহতের স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে।
এদিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা কম্বলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা চা দোকানেই তাকে হত্যা করে। পরে লাশ মহাসড়কে ফেলে দেয়। খবর পেয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রত্যক্ষদর্শী, পারিবারিক সূত্র ও বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটের মালিক নাজমুল হাসান মোহনের সাথে কথা বলে জানা যায়, মহাসড়কের প্রায় ৫০ গজ দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে ছোট একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন নিহতের বাবা রবিউল্লাহ। বাবার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন ছেলে মো. নাছির উদ্দিন। রবিবার রাতে নাছির দায়িত্বপালন করতে আসেন। সোমবার ভোরবেলা নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে চিৎকার শুরু করে। তার চিৎকারে লোকজন এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কের কুমিল্লা থেকে ঢাকাগামী অংশে শরীরের বিভিন্ন অঙ্গ পড়ে থাকতে দেখে।
দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, ‘তদন্ত শেষ হওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না। রক্তমাখা কম্বল, শরীরের ছিন্ন-বিচ্ছিন্ন অংশসহ বিভিন্ন আলামত আমরা উদ্ধার করেছি। ’