শনিবার ২৮ gvP© ২০২০


কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে প্রাণ গেল দুই ডাকাতের


আমাদের কুমিল্লা .কম :
21.02.2020

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইমন ও জাহাঙ্গীর নামে দুই ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে জেলার সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করেছে।

নিহতরা হলেন- জেলার সদর উপজেলার ভাটপাড়া এলাকার আক্তারুজ্জামানের ছেলে আরিফুজ্জামান ইমন এবং আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে জাহাঙ্গীর।

পুলিশ সূত্রে জানা গেছে, পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য সমবেত হয়েছে- এমন খবরে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানা পুলিশ এবং জেলা গোয়েন্দা পুলিশ।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি চালায়। এ সময় পুলিশের তিন সদস্য এবং দুই ডাকাত আহত হন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে একটি এলজি, পাঁচ রাউন্ড গুলির খোসা, দুটি রামদা, একটি ছুরিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস জানান, নিহত ডাকাতদের প্রত্যেকের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ৭-৮টি মামলা রয়েছে।