সোমবার ১ জুন ২০২০


চাচার কাছেও রেহাই পায়নি নয় মাসের শিশু!


আমাদের কুমিল্লা .কম :
09.03.2020

দেবিদ্বার প্রতিনিধি: কুমিল্লার দেবিদ্বারে নয় মাসের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে হাবিবুর রহমান(২১) নামের একজনকে পুলিশ আটক করেছে। হাবিব শিশুটির চাচাতো কাকা। ঘটনাটি ঘটেছে রোববার উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মিন্টু মেম্বারের বাড়িতে। হাবিব একই বাড়ির আলেক মিয়ার ছেলে। সে পেশায় রিক্সা চালক।
শিশুটির মা জানান, প্রতিবেশী হাবিব সম্পর্কে আমার দেবর। তার মা ঘরে না থাকায় রান্না ঘরের চুলায় আগুন জ¦ালিয়ে দিতে বলে। তখন আমার কোল থেকে শিশুটিকে নিয়ে যায়। আমি চুলা জ¦ালিয়ে দেই। এ সময় আমার মেয়ের কান্নার আওয়াজ শুনে তার ঘরে গিয়ে দেখি হাবিব মেয়ের সাথে খারাপ আচরণ করছে। তার কাছ থেকে মেয়েকে কেড়ে নিয়ে আসি। বিষয়টি বাড়ির লোকদের জানাই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাঃ রুজিনা আক্তার কুমিল্লা মেডিকেল কলেজ(কুমেক) হাসপাতালে ওয়ান স্টপ (ওসিসি) বিভাগে ভর্তির জন্য রেফার করেন। শিশুটির বাবা জানান,অভিযুক্ত হাবিব সম্পর্কে আমার চাচাতো ভাই। আমার মেয়ের মতো আর যেন কেউ ভোগান্তির শিকার না হতে পারে তার জন্য আমি তার সর্বোচ্চ সাজা দাবি করছি।
ডাঃ রুজিনা আক্তার জানান, প্রাথমিক সেবা দিয়ে শিশুটিকে কুমেক হাসপাতালের ওসিসি’তে রেফার করে দিয়েছি। শিশুটির ঠোঁটে ক্ষত চিহ্ন ছিল।
দেবিদ্বার থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত হাবিবকে আটক করা হয়েছে। হাবিব ঘটনার সত্যতা স্বীকার করেছে।