মঙ্গল্বার ২৬ †g ২০২০
  • প্রচ্ছদ » sub lead 2 » কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজ আজ রাতে শিক্ষার্থীদের সাথে ফেসবুক লাইভে কথা বলবেন অধ্যক্ষ


কুমিল্লা শিক্ষাবোর্ড মডেল কলেজ আজ রাতে শিক্ষার্থীদের সাথে ফেসবুক লাইভে কথা বলবেন অধ্যক্ষ


আমাদের কুমিল্লা .কম :
20.03.2020

স্টাফ রিপোর্টার।। আজ শুক্রবার রাত ৯টায় কুমিল্লার প্রখ্যাত শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারী মডেল কলেজের অধ্যক্ষ ড.এ কে এম ইমদাদুল হক ফেসবুক লাইভে এসে শিক্ষার্থীদের সাথে কথা বলবেন। গতকাল বৃহস্পতিবার রাতে অধ্যক্ষ এ কথা নিশ্চিত করেছেন।
কুমিল্লা শিক্ষাবোর্ড সরকারী মডেল কলেজের অধ্যক্ষ জানান,করোনা ভাইরাসের কারণে সারা দেশের ন্যায় আমার শিক্ষা প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে। প্রতিষ্ঠানের অভিভাবক হিসেবে এই মুহুর্তে কোমলমতি শিক্ষার্থীদের খোঁজ খবর নেওয়া আমার একান্ত কর্তব্য বলে আমি মনে করি।
তাছাড়া এই সময়ে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে তাদের সচেতন কর,া একই সাথে বন্ধের এই সময়টিতে যেন মনোযোগ দিয়ে বাসায় পড়াশুনা চালিয়ে যায় এই কথা গুলো শিক্ষার্থীদের সাথে শেয়ার করব। কোন শিক্ষার্থীদের যদি কোন সমস্যা থাকে তা যেন সংশ্লিষ্ট শিক্ষকগণকে ফোন করে সমাধান করে নেন এই বার্তাটিও তাদের দেওয়া হবে। আজ আমার সাথে ফেসবুক লাইভে কয়েকজন শিক্ষক সহকর্মীও থাকবেন যাতে শিক্ষার্থীদের সমস্যাগুলো দ্রæত সমাধান করতে পারি।
করোনা ভাইরাসের এ সময়ে সামাজিক যোগাযোগের এই মাধ্যমটির ইতিবাচক ব্যবহার করে এর সুফল সবার কাছে পৌঁছে দেয়াই আমার একমাত্র উদ্দেশ্য।