মঙ্গল্বার ২ জুন ২০২০


কুমিল্লায় সড়ক ফাঁকা ভীড় বাজারে


আমাদের কুমিল্লা .কম :
25.03.2020

স্টাফ রিপোর্টার।। গতকাল জেলা প্রশাসকের কার্যালয়ে সেনাবাহিনীর সাথে সংবাদ সম্মেলনের পর থেকে ফাঁকা হতে শুরু করে নগর কুমিল্লার প্রধান সড়ক। তবে ভীড় বাড়তে দেখা গেছে সুপারশপ ও কাঁচা বাজারে। সেনা মোতায়েনের খবরের পর গতকাল বিকেল থেকে এমনই চিত্র ফুটে ওঠে কুমিল্লাজুড়ে।

সরেজমিনে নগরীর বাদুরতলা স্বপ্ন সুপার শপ, আমানা বিগ বাজার,কান্দিরপাড় ভিক্টোরিয়া সরকারি কলেজ সড়কের বিগ বাজার,টমসমব্রিজ ইপিজেড সড়কের পাশে রোসা সুপার শপসহ রাজগঞ্জ,নিউমার্কেট,বাদশা মিয়ার বাজারে ঘুরে দেখা যায় নিত্য প্রয়োজনীয় পণ্য কিনতে গৃহিনীদের উপড়া ভীড়। যার যা প্রয়োজন তারা ব্যাগ বোঝাই করে বাসায় ফিরছেন। বিকেল থেকেই সড়ক ফাঁকা ও শপিং মলের ভীড়ের বিষয়টি টক অব দ্যা টাউনে পরিণত হয়।

কুমিল্লা জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর বলেন, করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। কাঁচা বাজার খোলা থাকবে। এখানে কাঁচা বাজার কিংবা সুপার শপে দৌঁড়ঝাপের কোন প্রয়োজন নেই। এছাড়াও নি¤œ আয়ের মানুষের জন্য টিসিবি এবং নায্যমূল্যের দোকান চালু হবে। সংশ্লিষ্ট মন্ত্রণালয় কর্তৃক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এভাবে ঝুঁকি নিয়ে বাইরে বের হওয়ার প্রয়োজন নেই।