রবিবার ৩১ †g ২০২০
  • প্রচ্ছদ » জেলা উপজেলার খবর » শ্রমজীবী মানুষদের মাঝে চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করলেন এপেক্স ক্লাব কুমিল্লা


শ্রমজীবী মানুষদের মাঝে চাল ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করলেন এপেক্স ক্লাব কুমিল্লা


আমাদের কুমিল্লা .কম :
28.03.2020

স্টাফ রিপোর্টার।। আজ শনিবার দুপুরে কুমিল্লা নগরীর ছোটরায় অর্ধশত শ্রমজীবী দরিদ্র অসহায় মানুষদের মাঝে চাল,ডাল,তৈল ও আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করলেন আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব কুমিল্লা।
এপেক্স বাংলাদেশের অতীত জাতীয় সভাপতি ,কুমিল্লা প্রেস ক্লাব ও কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এপে.এড.সৈয়দ নুরুর রহমান এ দ্রব্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,এপেক্স বাংলাদেশ জেলা ৮ এর গর্ভনর এপে.এড.খোরশেদ আলম,এপেক্স ক্লাব অব কুমিল্লার সাবেক সভাপতি এপে.এড.তারেক আবদুল্লাহ,এপে.ওয়ালি উল্ল্যাহ রিপন, এপেক্স বাংলাদেশ জেলা ৮ এর ডিএস এপে.শাহাজাদা এমরান,এপেক্স ক্লাব অব কুমিল্লার বর্তমান সভাপতি এপে.শাহরিয়ার জামান প্রমুখ।
দরিদ্র অসহায় মানুষদের মাঝে এ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানের প্রধান অতিথি এপে.এড.সৈয়দ নুরুর রহমান বলেন,করোনা ভাইরাসে শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বই আজ আক্রান্ত হয়েছে। দেশ এবং জাতীকে রক্ষা করতেই সরকার বাধ্য হয়ে সবাইকে ঘরে থাকতে নির্দেশ দিয়েছে। এর প্রভাবে আমাদের শ্রমজীবী দরিদ্র মানুষগুলো আজ বেকার হয়ে চরম কষ্টে দিন যাপন করছে। এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়ে সহমর্মিতা প্রকাশ করার জন্যই এপেক্স ক্লাব অব কুমিল্লার আজকের এই ক্ষুদ্র আয়োজন। তিনি সমাজের অন্যান্য বিত্তবান ব্যক্তি,সংগঠন,সংস্থা ও প্রতিষ্ঠানকেও দরিদ্র মানুষের এই দু:সময়ে এগিয়ে আসার আহবান জানান।